বিনোদনভাইরাল ভিডিও

তুষারপাতের মাঝে বরফ মাখলেন জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা; অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

বর্তমানে টলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়েছে। কারণ অনির্বাণ ভট্টাচার্য থেকে শুরু করে দেবলীনা-গৌরব সম্প্রতি আবদ্ধ হয়েছেন বিবাহবন্ধনে। আবার খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন নীল ও তৃণা। এইসব দেখে আরও দুজনের মধ্যে বিয়ের সাধ জেগেছে। তারা আর কেউ নন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ ও অভিনেত্রী ঐন্দ্রিলা। বিগত বহু বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তারা।

এবার শুধু সামাজিক ও আইনিভাবে একে অপরের হয়ে যাওয়ার পালা। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন সকল অনুরাগীরা। উল্লেখযোগ্য, সচরাচর লাইমলাইটে থাকেন এই তারকা জুটি। পাশাপাশি লকডাউনে একে অপরকে আরও বেশি করে সময় দিয়েছেন তারা। কখনও একসাথে রান্না করা, খুনসুটি করা বা ঘুরতে বেরোনো এভাবেই আনন্দে কেটে যাচ্ছে তাদের সময়।

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও দর্শকদের সাথে ভাগ করে নিতে পছন্দ করেন তারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই কিছু ছবি। তবে সেগুলি এখানকার নয়, পাহাড়ের দেশে ঘুরতে যাওয়ার। আসলে মানালি ঘুরতে গিয়েছেন তারা। যেখানে পাহাড়ের অপরূপ সৌন্দর্য্য উপভোগ করছেন ভরপুর।

আর সেখান থেকেই একের পর এক মন মাতানো ছবি ও ভিডিও পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন ঐন্দ্রিলা। ‘মহব্বতে’ সিনেমার জনপ্রিয় গান ‘হাম কো হামিসে চুরালো’ গানের সেই রিল ভিডিওতে খুবই রোমান্টিক মুডে দেখা গিয়েছে তাদের। তাদের এই রোমান্স দেখে দেখে উচ্ছ্বসিত নেট নাগরিকরা। পাশাপাশি কমেন্টবক্সে প্রশংসায় ভরিয়ে তুলেছেন তাদের।

Related Articles