বিনোদন

জাঁকজমক ছাড়াই বিয়ে করলেন জনপ্রিয় জুটি ওম-মিমি, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

একসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভুতু’, সম্প্রচার শেষ হয়ে গেলেও এখনও তা মনে রেখেছেন দর্শকেরা। সেখানে ভুতুর মায়ের চরিত্রে অভিনয় করে বিপুল পরিমাণে খ্যাতি অর্জন করেছেন মিমি দত্ত(Mimi Dutta)। তবে মায়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে সবে বিয়ে করলেন তিনি। না না সামাজিকভাবে নয়, আপাতত আইনিভাবে অর্থাৎ রেজিস্ট্রি ম্যারেজ করেছেন এই অভিনেত্রী।

আর যাকে বিয়ে করেছেন তিনি আর কেউ নয় টেলি অভিনেতা ওম সাহানি(Om Sahani)। ২০১১ সালে রূপসী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর বাসা’তে একসাথে কাজ করেছিলেন তারা। তবে এরপর দীর্ঘ বিরতির কারণে তাদের মধ্যে ব্যাপারটা বেশি দূর এগোতে পারেনি। যদিও ভালোলাগা শুরু হয়েছিল, তবে শেষমেশ ২০১৭ সালে নতুন প্রেম শুরু হয় তাদের মধ্যে। অবশেষে নতুন বছরে রেজিস্ট্রি করে ফেললেন তারা।

এদিন ওমের পরনে ছিল ধুসর রঙের পাঞ্জাবী ও মিমির(Mimi Dutta) পরনে ছিল গোলাপি শাড়ি ও সোনার গয়না। ওম নিজেদের বিয়ে প্রসঙ্গে জানান, “এই মুহূর্তে সামাজিক বিয়ের পরিকল্পনা নেই। এমনকী রেজিস্ট্রিটাও হঠাৎ করেই করে ফেলা। তবে সকলকে নেমন্তন্ন করে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা আছে। জানুয়ারীর মাঝামাঝি পর্যন্ত পরিস্থিতি দেখে ফেব্রুয়ারীতে অনুষ্ঠান করার ভাবনা চিন্তা করা হচ্ছে।”

উল্লেখযোগ্য, মাত্র ৩ বছর বয়সে অভিনয় জগতে পা রেখেছেন মিমি। অভিনেতা জিতের সাথে তার বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এছাড়াও পরিচালক স্বপন সাহার ‘দেবী’ ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করেন তিনি। তার অভিনীত ছবিগুলি, যেমন- ‘মামা-ভাগ্নে’, ‘জন্মভূমি’, ‘কখনও মেঘ, কখনও বৃষ্টি’ বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে অভিনয়ের পাশাপাশি তিনি কাউন্সেলিংয়ের কাজও করেন।

Related Articles