বিনোদনভাইরাল ভিডিও

শ্বশুরবাড়িতে গিয়েই ধামাকা, জনপ্রিয় হিন্দি গানে উদোম নাচ গুনগুনের, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ এবার জমজমাট। মা কাকীমাদের খুব কাচের ধারাবাহিক হয়ে উঠেছে এটি। ধারাবাহিকে গুনগুনকেও বেশ পছন্দ সকলের। তার খুনসুটি সকল দর্শকের প্রিয়। আর তাই ‘মোহর’ ধারাবাহিককে পিছনে ফেলে এবার টিআরপি-তে এক নম্বরে জায়গা করে নিয়েছে ‘খড়কুটো’। গুনগুনের সদ্য বিয়ে হয়েছে। এর আগে তার গায়ে হলুদের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

এবার আরও একটি ভিডিও ভাইরাল হলো। গুনগুনের চরিত্রে তৃণা সাহা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এবার হাড্ডাহাড্ডি লড়াই-এর মধ্যে শ্বশুরবাড়িতে গুনগুন। আর শ্বশুরবাড়িতে পা রাখতেই আনন্দে মেতেছে সে। নতুন বউএর কীর্তি দেখে চোখ কপালে বাড়ির বাকি সদস্যদের। বেনারসি শাড়ি, তার সঙ্গে গায়ে গয়না পরে ‘সজনা জি ওয়ারি ওয়ারি’ গানে তুমুল নাচছে নববধূ গুনগুন। আর তার সঙ্গে নাচছে দুই ননদ। দুই ননদকে পেয়ে একেবারে আনন্দে আত্মহারা গুনগুন।

আর এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেও গুনগুনের একটি নাচের ভিডিও ভাইরাল হয়। যেখানে গুনগুনকে ‘টুম্পা সোনা’ গানে নাচতে দেখা গিয়েছে। লাল শাড়ি পরে নয়া ভাইরাল গানে কোমর দুলিয়েছেন তৃণা। সেই নাচের ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেই তা ভাইরাল হয় নিমেষেই।

এদিকে আগামী বছর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে অনেক পরিচিত হয়ে গিয়েছেন। আর এই সেলেব জুটি আগামী বছর গাঁটছড়া বাঁধতে চলেছেন পাকাপাকি ভাবে।

Related Articles