বিনোদনভাইরাল ভিডিও

দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন পূজা বন্দ্যোপাধ্যায়, তুমুল ভাইরাল ভিডিও

আমাদের সমাজে একটি বহু প্রচলিত ধারণা রয়েছে, যা হল সন্তান জন্মানোর পর মেয়েদের শারীরিক গঠন অনেক খারাপ হয়ে যায়। এমনকি সিনেমার অভিনেত্রীদের জন্যেও এমনটাই ভাবা হয়। অনেকেই বলেন মা হওয়ার পর অভিনেত্রীদের সেই জৌলুস আর থাকে না। তবে বারবার সেই ধারণাকে মিথ্যে প্রমাণ করেছেন তারা।

দেখিয়ে দিয়েছেন মা হওয়া মানেই নিজের স্বপ্ন, কাজের বিসর্জন দেওয়া নয়। সেরকমই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। গত ৯ই অক্টোবর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও গর্ভকালীন অবস্থায় নিজের নানা ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে ছেলে কৃশবের জন্মের পর বহুদিন পর্যন্ত তার মুখ দেখাননি তিনি।

উল্লেখযোগ্য বিষয় হল, বিয়ের আগেই সন্তানের জন্ম দিয়েছেন পূজা ও কুণাল ভার্মা। এক কথায় বলতে গেলে সমাজের প্রচলিত প্রথা ভেঙে দিয়ে নজির গড়েছেন এই অভিনেত্রী। তার মতে তিনি এই বিষয়ে খুবই খুশি, কারণ তাদের সন্তান বাবা-মায়ের বিয়েতে উপস্থিত থাকতে পারবে। অন্যদিকে মা হওয়ার পরেও অক্ষত রয়েছে তার রূপ ও জৌলুস।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে ‘হায় রামা ইয়ে ক্যায়া হুয়া’ গানে নাচছেন তিনি। লাল ও কালো রঙের বড়ো টিশার্ট পরিহিত অবস্থায় তার অঙ্গভঙ্গি দেখে ঝড় উঠতে পারে যে কোনো পুরুষ অনুগামীর বুকে। সন্তান জন্ম দেওয়ার পর যেন আরও বেশি মাত্রায় সুন্দরী হয়ে উঠেছেন তিনি। সেই ভিডিওর কমেন্টবক্সে এমনটাই লিখেছেন তার অনুরাগীরা।

Related Articles