বিনোদন

ব্যাটে বলে ছক্কা! ছেলের সাথে জমিয়ে ক্রিকেট খেললেন রচনা ব্যানার্জি

করোনার কারণে একপ্রকার বন্দীদশা কাটাতে হয়েছে সারা দেশের মানুষকে। যার ফলে বিভিন্ন উৎসব থেকেও বঞ্চিত হয়েছেন তারা। তবে লকডাউন উঠে যেতেই ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে চাইছেন সকলে। যেই কারণে এবার বড়দিনের আনন্দে মেতে উঠলেন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা। খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি মিলিয়ে বেশ ভালো সময় কাটালেন সবাই।

সেরকমই এক অভিনেত্রী রচনা ব্যানার্জি, যিনি বড়দিন উপলক্ষ্যে ছেলের সাথে প্রচুর মজা করেছেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেইসব ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তার পরনে রয়েছে পার্পেল রঙের ফুল স্লিভ জামা ও প্যান্ট। শুধু তাই নয়, সাথে ম্যাচিং চশমা যেন তাকে লাস্যময়ী করে তুলেছে। অন্যদিকে তার ছেলেকে দেখা যায় নীল টিশার্ট ও কালো প্যান্ট পরিহিত অবস্থায়।

কোলাজ করা ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, “তুমি আমার ছেলে, তুমি আমার চাঁদ, আমার তারারা।” পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে তাদের ছবি। পাশাপাশি বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। উল্লেখযোগ্য, বেশ কয়েক বছর ধরে তিনি টলিউডে কাজ করছেন। তবে পাশাপাশি হিন্দি ছবিতেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। তার রূপ, জৌলুস দেখে বোঝার উপায় নেই দিন দিন বয়স বাড়ছে।

তবে এক সময় বড়ো পর্দা থেকে বিদায় নিয়ে ছেলেকে মানুষ করতে ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেত্রী। যদিও কাজ তার থেমে থাকেনি, দীর্ঘ দশ বছর ধরে জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’এ সঞ্চালনার মাধ্যমে মন জয় করেছেন সকলের। এক কথায় বলতে গেলে ছেলে, সংসার ও কাজ নিয়ে দিব্যি আনন্দে আছেন তিনি।

Related Articles