Aishwarya Rai: অনেকের সঙ্গেই জড়িয়েছেন রাই সুন্দরী, সালমান খান থেকে শুরু বাদ যায়নি অনিল আম্বানিও

সম্প্রতি এবার ব্যবসায়ী অনিল আম্বানির(Anil Ambani) প্রতি নিজের পুরনো অনুভূতির কথা জানালেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)। বলিউড ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রীর নাম আলাদা করে বলার অপেক্ষা রাখে না। একাধিক সিনেমায় অভিনয় করে তিনি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্তমানে সিনেমায় না দেখা গেলেও বিভিন্ন অনুষ্ঠানে এবং ফটোশ্যুটে দেখা যায় তাকে।

তবে সম্প্রতি তার একটি পুরনো সম্পর্কের কথা উঠে এসেছে। যা শোনার পর রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সকলে। আমরা সকলের জানি তিনি একসময় সলমন খানের সাথে সম্পর্কে আবদ্ধ ছিলেন। তাদের সম্পর্ক এতোটাই গভীর ছিল যে সেটি বিবাহ পর্যন্ত পৌঁছে যেতেও পারতো। কিন্তু তাদের মধ্যে কিছু সমস্যার কারণে সে সম্পর্ক ভেঙে যায়।

যদিও শুধু সলমনই নয়, আরো কিছু ব্যক্তির সাথে সম্পর্ক ছিল তার। যাদের মধ্যে অন্যতম হলেন মুকেশ আম্বানির ভাই অনিল আম্বানি। হয়তো আপনারা শুনে অবাক হচ্ছেন তবে এটাই সত্যি। তাদের মধ্যে যে সম্পর্ক ছিল তা বোঝা যাবে তাদের বেশ কিছু পুরনো ছবি দেখেই। এমনকি তাদের বেশ কিছু ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই বিষয়ে খুব একটা জানা না গেলেও তিনি এই বিষয়ে খোলাখুলি কথা বলেছেন। কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে তিনি জানিয়েছেন তার নাকি ওই সময়ে অনিলের ব্যাপারে মিশ্র অনুভূতি ছিল। কিন্তু তিনি তার সাথে খুব একটা মেশেননি। প্রথমবার তিনি তাকে দেখেছিলেন পরিচালক ভরত শাহের জন্মদিনের পার্টিতে। এরপর মাঝেমধ্যে তাদের দেখা সাক্ষাত হয় এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।