বিনোদন

ভারত ছেড়ে প্যারিসে গিয়ে এমন কাজ করলেন রাজ-শুভশ্রী, যা দেখে হতবাক নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তাদের নিজেদের মধ্যে ভালোবাসার কোন কমতি নেই। বরং দিন যাচ্ছে আর সেটা যে বেড়েই চলেছে তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্টগুলি দেখলেই বোঝা যায়।

র্ষজ ও শুভশ্রীর ভক্তরাও তাদেরকে একসঙ্গে দেখতে খুব পছন্দ করে। পাশাপাশি নিজেদের পেশাগত চাপ সামলেও রাজ এবং শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়াতে খুবই আ্যক্টিভ থাকেন। সম্প্রতি তাদের ছেলের জন্মদিন উপলক্ষে তারা বেড়াতে গিয়েছেন ইউরোপের সুইজারল্যান্ডে। তারা যেদিন বেড়াতে যান সেদিনই এয়ারপোর্ট থেকেও একটি ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী।

সুইজারল্যান্ডে গিয়ে সেখান থেকে তারা সেখানকার একের পর এক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন। তবে এবার তারা প্যারিস থেকে একটি ফটো পোস্ট করেছেন। ফটোটি প্যারিসের একটি রেলস্টেশনে। সেখানে তারা একদম সাধারন যাত্রীর মতই দাঁড়িয়ে রয়েছেন। পাশাপাশি তারা ট্রেনে চেপেই প্যারিস ভ্রমণ করেছেন বলে তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গেছে।

বলাই বাহুল্য টলিউডের বিখ্যাত এই সেলিব্রিটি জুটিকে সাধারণ মানুষের মতো এভাবে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখে অবাকই হয়েছেন তাদের অনুগামীরা। সে কথা তারা নিজেদের কমেন্টের মাধ্যমে রাজ এবং শুভশ্রীকে জানিয়েছেনও। তারা মোটেই রাজ এবং শুভশ্রীর কাছ থেকে এই পরিমাণ সারল্য আশা করেননি। অবশ্য এসবের পাশাপাশি তাদের ভক্ত ও অনুগামীরা তাদের প্রিয় সেলিব্রিটি জুটি এই আচরণে যাহার পর নাই খুশি হয়েছে। টারা রাজ শুভশ্রীর এক মাত্র পুত্র ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছে।

Related Articles