বিনোদন

নাইটক্লাবে পার্টিতে তুমুল নাচ রাজ-শুভশ্রীর, টলিউডের Party Animal-দের সেরা মুহূর্ত তুমুল ভাইরাল

এই বছরের শুরুতেই ছিল বিশে বিষ করোনার দাপটে নাজেহাল অবস্থা হয়েছে সকলের। আর এই বছর শেষ হতে এখন আর কয়েক ঘন্টা মাত্র বাকি। নতুন বছর যাতে সবকিছু স্বাভাবিক হয়ে যায় তার আশা করছেন সকলে। নতুন বছরে নতুনভাবে জীবনকে স্বাগত জানাতে প্রস্তুত সবাই। আর বাদ নেই সেলিব্রেটিরাও। বছরের শেষ দিন মানেই হই হুল্লোড় আর মজা।

এবার সম্প্রতি রাজ ও শুভশ্রীকে দেখা গেল নতুন বছর আহ্বানে মেতে উঠতে। টলিউডের রাজ-শুভশ্রী দম্পতি বরাবর আকর্ষণের কেন্দ্রবিন্দু।

এই সেলেব কাপল দের নিয়ে তাদের ফ্যানদের আগ্রহ থাকে সবসময়। সম্প্রতি তাদের ঘর আলো করে যুবান এসেছে তারপর থেকেই মাঝেমধ্যেই রাজ শুভশ্রীকে নিজের সন্তানের সাথে ছবি দিতে যায়। তাকে নিয়ে বেজায় ব্যস্ত থাকলেও সংসার সামলেও নিজেদের সময় দিতে ভুলছেন না এই দম্পতি।

শহরের এক জনপ্রিয় নাইট ক্লাবের পার্টিতে মাততে দেখা গেল টলিউডের এই হট কাপল শুভশ্রী ও রাজ কে। জানা গেছে কাছের এক বন্ধুর জন্মদিন উপলক্ষ্যে নাইট ক্লাবে উপস্থিত হয়েছিলেন তারা। তবে রাজ ও শুভশ্রীর ছাড়াও এই দিন টলিউডের একঝাঁক তারকাদের দেখা মিলেছে পার্টিতে।

অভিজাত ও এই নাইট ক্লাবে মন খুলে নাচতে দেখা গেল সকলকে। তবে করোনাকালীন এর জন্য মাত্র ১০-১২কে নিয়ে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

এইদিন শর্ট কালো রংয়ের ড্রেসে শুভশ্রীর লাস্যময়ী রূপ ধরা পড়ে। অন্যদিকে ধূসর রঙের ব্লেজারে ধরা দিয়েছেন রাজ।

পার্নো কেউ নিজের হাই হিল খুলে সোফার ওপর নাচতে দেখা গেছে। শুভশ্রী নিজেও নাচতে ব্যস্ত ছিলেন। আর সেই ভিডিও প্রকাশ্যে এসেছে যা ভাইরাল এখন।

Related Articles