বিনোদন

তৈমুর নয়, রাজ-পুত্র ইউভান এখন ফ্যাশন আইকন

তাদের জীবন যেন ঠিক রূপকথার মতোই। প্রথমে প্রেম, তারপর বিয়ে অবশেষে উপভোগ করছেন পিতৃত্ব ও মাতৃত্ব। আর কেউ নন, তারা টলিউডের জনপ্রিয় তারকা জুটি রাজ(Raj Chakraborty) ও শুভশ্রী(Subhashree Ganguly)। ভালোবেসে অনুগামীরা তাদের ডাকেন ‘রাজশ্রী’ নামে। গত সেপ্টেম্বর মাসে পরিবারে এসেছে নতুন সদস্য ইউভান(Yuvaan Chakraborty)। জন্মের পর থেকে সেও রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে।

কারণ বাবা-মায়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জুড়ে আধিপত্য বিস্তার করেছেন তিনি। কখনও অষ্টমীর পাঞ্জাবীতে আবার কখনও দিদির সাথে খেলায় মত্ত, সব ছবিগুলিই দেখার মতোন। শুধু তাই নয় তার ছবি দেখার অপেক্ষায় থাকেন অনুগামীরা। এবার চার মাস পূর্ণ হতেই শীতের পোশাকে দেখা গেল তাকে। ধূসর হুডি ও সাদা প্যান্টে সে যেন ফ্যাশন আইকন।

তার ছবিটি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, “হ্যাপি ফোর মান্থস বেবি।” এরপর থেকেই আদরে ভরিয়ে তুলেছেন অনুগামী থেকে শুরু করে সেলিব্রিটিরা।

আসলে তার কিউটনেসের পরিমাণ এতোটাই যে তাতে ঘায়েল হয়ে যান সবাই। উল্লেখযোগ্য, এইটুকু বয়স হলেও ক্যামেরার সামনে পোজ দিতে দিব্যি অভিজ্ঞ সে। শুধু ছবিই নয়, রিল ভিডিওতেও চোখ পাকিয়ে তাকিয়ে থাকে সে।

যা দেখে সবাই অবাক! কারণ এতো কম বয়সেই অন্যান্য বাচ্চারা ক্যামেরার সামনে ধৈর্য্য নিয়ে বসে থাকে না। তবে ইউভান কখনও বাবার কোলে আবার মায়ের কোলে দিব্যি পোজ দিয়ে তাকায় ক্যামেরার দিকে। এক কথায় বলতে গেলে এইটুকু বয়সেই সেলিব্রিটি সুলভ আচরণ করতে শুরু করেছে সে।

Related Articles