বিনোদন

ভোটের লড়াইয়ের আগে পুরীর মন্দিরে আশীর্বাদ নিতে গেলেন রাজ-শুভশ্রী, ভাইরাল সেই ছবি

সামনেই একুশের বিধানসভা নির্বাচন। যেই কারণে শাসক দল ও বিরোধী দলের উত্তেজনা রীতিমতো তুঙ্গে। বাংলায় শেষ হাসি হাসতে চলেছেন কারা, তা দেখার অপেক্ষায় রয়েছেন সাধারণ মানুষ। অন্যদিকে নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের আগে ও পরে রাজনীতিতে যোগ দিয়েছেন একঝাঁক তারকা। কেউ গেরুয়া শিবিরে আবার কেউ নাম লিখিয়েছেন ঘাসফুলে।

ইতিমধ্যেই তৃণমূলে নাম লিখিয়েছেন বাংলা টেলি ও টলি জগতের বেশকিছু ব্যক্তিত্ব। যেই তালিকায় রয়েছেন দীপঙ্কর দে, সৌপ্তিক, রনিতা, সায়নী ঘোষ, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক প্রমুখ। একইরকম ভাবে তাতে নাম রয়েছে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর(Raj Chakraborty)। যিনি গত ফেব্রুয়ারী মাসে এই দলে যোগ দিয়েছেন।

যদিও এর আগে তাকে মুখ্যমন্ত্রীর হয়ে প্রচার করতে দেখা গিয়েছে, তবে এবার সরাসরি বিধানসভার লড়াইয়ে লড়বেন তিনি। জানা গিয়েছে ব্যারাকপুর কেন্দ্র থেকে লড়বেন এই পরিচালক। যেই কারণে কোমর বেঁধে নেমে পড়েছেন ভোটের প্রচারে। আর এই কাজে তিনি এতোটাই ব্যস্ত, যে একমাত্র ছেলের ছয় মাসের জন্মদিনেও দেখা যায়নি তাকে। যদিও তাতে বিন্দুমাত্র রাগ নেই শুভশ্রীর(Subhasree Ganguly)।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

বরং প্রত্যেক মুহূর্তে স্বামীর পাশে রয়েছেন তিনি। তাইতো ভোটের আগে তারা আশীর্বাদ নিতে গেলেন পুরীর মন্দিরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেইসব ছবি। যেখানে দেখা গিয়েছে জগন্নাথ প্রভুর আশীর্বাদ নিতে গিয়েছেন রাজ। সাথে রয়েছেন স্ত্রী ও ঘনিষ্ঠ কিছু বন্ধু। এদিন সাদা পাঞ্জাবি ও সাদা সালোয়ারে দেখা গিয়েছে ‘রাজশ্রী’ জুটিকে। পোস্ট হতেই নিমেষে ভাইরাল সেই ছবি।

Related Articles