বিনোদন

উঁকি দিচ্ছে বেবি বাম্প, অন্তঃসত্ত্বা মধুবনীকে আদরে ভরিয়ে দিল রাজা গোস্বামী

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী ও রাজা গোস্বামী। এরা যেমন রিয়েল লাইফে স্বামী স্ত্রী তেমনি একসময় টেলিভিশনের পর্দায় একটি ধারাবাহিকে জুটি হিসেবে অভিনয় করেছিলেন। আর সেই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে উঠছিল বাংলার মা কাকীমাদের কাছে। সেই ধারাবাহিকের নাম ‘ভালোবাসা ডট কম’। ধারাবাহিকে রাজা গোস্বামী ‘ওম’-এর চরিত্রে এবং মধুবনী গোস্বামী ‘তোড়া’-র চরিত্রে অভিনয় করেন।

সেই ধারাবাহিক থেকেই প্রেমালাপ শুরু হয় তাদের। যদিও ধারাবাহিকটি এখনও অনেকেই ভুলতে পারেননি। এরপর ধীরে ধীরে প্রেম পরিণতি পায় বিবাহে। দাম্পত্য জীবনের চার বছর কাটিয়ে ফেলেছেন মধুবনী(Madhubani Goswami) ও রাজা(Raja Goswami)। এবার একটি খুশির খবর জানিয়েছেন দম্পতি। শীঘ্রই তাদের ঘর আলো করে আসছে তাদের সন্তান। আর সেই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন তারা। দুই থেকে এবার তিন হবার পালা।

তাই অন্তঃসত্ত্বা মধুবনীর এখন সারাদিনের কাজের মধ্যে তিনি খাওয়া ও ঘুমকেই বেছে নিয়েছেন। শেষবার রাজা ও মধুবনীকে টেলিভিশনের পর্দায় দেখা যায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে। এরপর মধুবনী তার পেশাগত জীবন থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন। অপরদিকে রাজা টেলিভিশনের একটি ধারাবাহিক ‘খড়কুটো’-তে অভিনয় করছেন।

তবে মধুবনীও উত্তর কলকাতায় একটি জায়গায় খুলে ফেলেছেন নিজের বিউটি স্যালুন। আর তাই নিয়ে তার সোশ্যাল হ্যান্ডেলে মাঝেমাঝেই পোস্ট করেন তিনি। নিজের স্যালুন নিয়ে মধুবনী বেশ খুশি। এদিকে নিজের বেবি বাম্পের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর দম্পতিকে সবাই শুভেচ্ছা জানিয়েছেন। এবার নিজেদের সন্তানের নামও ঠিক করে ফেললেন তারা। ডাক নাম দিলেন পুচু। আর সেই নবাগত আসার দিন গুনছেন তারা।

Related Articles