বিনোদন

হবু বউ, শালি-শাশুড়ির সঙ্গে জঙ্গল সফরে রণবীর, ধরা পড়লেন ক্যামেরার লেন্সে

এবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন আলিয়া ভাট ও রনবীর কাপুর। তবে শুধু তারা দু’জন নয়, ছবিতে দেখা গিয়েছে আলিয়ার মা সোনি রাজদান এবং বোন শাহিন ভাট। রণথম্বোরের জঙ্গলে পরিবারের সঙ্গে ঘুরতে বেড়িয়েছেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। পাপারাৎজিদের লেন্সে তারা ধরা পড়েছেন, তাদের দেখা যাচ্ছে জিপ গাড়ির পিছনে বসে আলিয়া ভাট ও রনবীর কাপুর কথা বলায় ব্যস্ত রয়েছেন।

জিপের সামনের বসার আসনে দেখা যাচ্ছে সোনি রাজদান এবং শাহিন ভাটকে। আলিয়া ভাট ও শাহিন ভাট একই রকমের প্রিন্টেড জ্যাকেট পরেছিলেন। গুজব রটেছে আলিয়া ও রনবীর তাদের বাগদান সারছেন গোপনে। কিন্তু এই গুজবকে মিথ্যা প্রমাণ করেছেন রণবীরের জেঠু রণধীর কাপুর। তিনি জানান তাদের বাগদান পর্ব থাকলে পরিবারের সকলেই হাজির থাকতেন।

এটি নিছকই জল্পনা। চলতি সপ্তাহে গোটা পরিবারের সঙ্গে জয়পুরে ভ্রমণের উদ্দেশ্যে পাড়ি দেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। সেখানে রয়েছেন রণবীর, আলিয়া, নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি, জামাইবাবু ভরত সাহানি ও ভাগ্নি সামারা। তারা জয়পুর রনথাম্বোরে ছুটি কাটাচ্ছেন। তারা উঠেছেন জয়পুরের বিলাসবহুল অমন-ই-খাস রিসর্টে।

তাদের সঙ্গে যোগ দিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) ও অভিনেতা রনবীর সিং(Ranbir Singh)। একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন তারা। আলিয়া(Alia Bhatt) ও রনবীরের(Ranbir Kapoor) এই ভ্রমণের পর জল্পনা শুরু হয় তারা বাগদান পর্ব সেরে ফেলছেন। কিন্তু এই জল্পনা খোলসা করেছেন রণবীরের জেঠু রণধীর কাপুর। তারা জয়পুরে ছুটি কাটাতেই গিয়েছেন বলে স্পষ্ট করেন তিনি।

Related Articles