ফের লাইম লাইট কাড়লেন রানু মণ্ডল, টুকটুকে লাল শাড়ি পরে ছেলের বয়সী যুবককে করলেন প্রেম নিবেদন!

সম্প্রতি ফের এক ইউটিউবারের সাথে নাচে-গানে মেতে উঠলেন রানু মন্ডল(Ranu Mondal)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার জনপ্রিয়তা লাভের কথা আমরা সকলেই জানি। রাণাঘাটের স্টেশন থেকে তিনি পৌঁছে গিয়েছিলেন বলিউডে। সেখানে গিয়ে একটি সিনেমাতেও গান গেয়েছেন তিনি। তবে তার ঔদ্ধত্যপূর্ণ আচরণ ফের তাকে নিয়ে এসেছে আগে জীবনে।

বর্তমানে পুরনো বাড়িতেই তার দিন কাটে। তবে মাঝেমধ্যে তার বাড়িতে পৌঁছে যান একাধিক ইউটিউবাররা। তাদের সাথে একাধিক সাক্ষাৎকারে দেখা যায় রানু মন্ডলকে। এমনকি তাদের অনুরোধে গান গাইতেও দেখা যায় তাকে। সম্প্রতি সেরকমই এক ইউটিউবার পৌঁছে গিয়েছিলেন তার বাড়ি। যার সাথে গানে মেতে উঠেছিলেন তিনি।

সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে লাল রংয়ের শাড়ি এবং চুলে ফুল দিয়ে সেজেছেন তিনি। আর তার সাথে পোশাকের রঙ মিলিয়ে ওই ইউটিউবারও লাল রঙের ধুতি-পাঞ্জাবি পরেছিলেন। এরপর খালি গলায় তাকে জনপ্রিয় একটি হিন্দি গান গাইতে শোনা যায়। আর তার গানের সাথে নাচতে দেখা যায় ওই যুবককে।

শুধু তাই নয় বেশ কয়েকটি ভঙ্গিমায় একসাথে ছবিও তুলেছেন তারা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। আর সেখানে নানান মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। অন্যদিকে কিছুদিন আগেই ইউটিউবারদের বাড়িতে আসা নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন এই শিল্পী। তবে ফের এক ইউটিউবারের সাথে তার এই ভিডিও দেখে সমালোচনা শুরু করেছেন অনেকে।