বিনোদনভাইরাল ভিডিও

লাল টুকটুকে শাড়ি পড়ে জনপ্রিয় হিন্দি গান গেয়ে ফের ভাইরাল রানু মন্ডল, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে যে একেবারে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি হয়ে যাওয়া সম্ভব তা আমরা সকলেই জানি। এই প্ল্যাটফর্মের মাধ্যমেই রাতারাতি স্টার হয়ে উঠেছিলেন রানাঘাটের রানু মন্ডল(Ranu Mondal)। স্টেশনে গান গাওয়া থেকে একেবারে বলিউডের সিনেমায় নেপথ্যশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। সম্প্রতি তিনি ফের ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে তাকে দেখা গিয়েছে জনপ্রিয় একটি হিন্দি গান গাইতে। তার এই গানটি পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামের একটি পেজ থেকে। যা দেখামাত্রই তাকে আবারও প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। ভিডিওতে দেখা গিয়েছে তার পরনে রয়েছে লাল রংয়ের একটি শাড়ি। যদিও গানটি কোনো অনুষ্ঠান বা অন্য কোনো জায়গা থেকে নয় বরং বাড়িতে বসেই গেয়েছেন।

মাঝেমধ্যেই বিভিন্ন পেজ থেকে তার বিভিন্ন গান ভাইরাল হয়। উল্লেখযোগ্য, একসময় রানাঘাট স্টেশনে দিন কাটাতেন রানু। তবে একদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তার গাওয়া একটি গান। এরপর রাতারাতি বদলে যায় তার জীবন। এমনকি তাকে গান গাওয়ার সুযোগ করে দেন বলিউডের নামকরা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Bong Teenagers (@bong_teenagers)

তার গাওয়া ‘তেরি মেরি’ গানটি একসময় ঝড় তুলেছিল দর্শকমহলে। এরপর বিভিন্ন বিভিন্ন রিয়্যালিটি শো থেকে শুরু করে স্টেজ শো’তেও আমন্ত্রণ করা হয় তাকে। তবে হঠাৎ করেই এই আমূল পরিবর্তন অহংকারের সৃষ্টি করেছিল তার মনে। তাইতো সেলিব্রিটি থেকে ফিরে আসতে হয় আবার আগের জীবনে। অন্যদিকে জানা গিয়েছে খুব শীঘ্রই তার জীবনের কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে একটি সিনেমা।

Related Articles