সত্যিই অসাধারণ, দেখে নিন ভুবন বাদ্যকারের বাড়ির অন্দরমহল, না দেখলে মিস করবেন আপনিও

বীরভূমের মেঠো পথ ধরে অলিগলিতে বাদাম বিক্রি করতেন ভুবন বাদ্যকার। বাদাম বিক্রির সময় তিনি একটি গান আওড়াতেন৷ আর সেই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার গান সকল শ্রেণীর মানুষে কাছে পৌঁছে যায়। এভাবেই সকলের কাছে পরিচিতি বাড়তে থাকে ‘বাদাম কাকু’-র। সকলের কাছে পরিচিত হয়ে ওঠেন তিনি। তার গান দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও পৌঁছে যায়।

অর্থাৎ ভুবন বাবু যেমন রাতারাতি ভাইরাল হয়ে যান তেমনি তার কাছে আসতে থাকে অর্থ। তার এই গান শুনে এবং তার আর্থিক অবস্থা দেখে অনেকেই তাকে অর্থ দিয়ে সাহায্য করেন। সারাজীবন কুঁড়েঘর, খড়ের চালাতেই কেটে গিয়েছে। তাই তিনি সিদ্ধান্ত নেন মাথা গোঁজার জন্য একটি বাড়ি বানাবেন।

যদিও এর আগে তিনি গাড়ি কিনেছিলেন এবং তা চালাতে গিয়ে দূর্ঘটনার মুখে পড়েন। তাই তিনি গাড়ি বিক্রি করে বাড়ি বানানোর সিদ্ধান্ত নেন। আর সেই বাড়ির কাজ প্রায় শেষের দিকে। তিনি জানিয়েছিলেন তার বাড়ির বারান্দার কাজ সুন্দর করে হবে। তেমনি দেখা গিয়েছে।

তার বাড়ির বারান্দা ও অন্যান্য ঘর মার্বেল, টাইলস্ ও প্লাইউড দিয়ে তৈরি করা হচ্ছে। বাড়ির বারান্দায় করা হয়েছে ঘিয়ে রং। দেওয়ালে রয়েছে ভুবন বাবুর একটি ছবি।