নিউজ

রাজ্যে লোয়ার ডিভিশন ক্লার্ক ও পিয়ন পদে কর্মী নিয়োগ, আবেদন চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত

রাজ্যের দীর্ঘদিন ধরে যারা চাকরি পরীক্ষার জন্য নিজেদের প্রস্তুত করছিলেন তাদের জন্য এসেছে অত্যন্ত সুখবর। রাজ্য লোয়ার ডিভিশন ক্লার্ক ও পিয়ন পদে প্রচুর পরিমাণে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই চাকরিতে নিয়োগের জন্য কোন লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমেই কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের যে কোন জেলা থেকে এবংযে কোন ভারতীয় নাগরিক এই চাকরির আবেদন করতে পারবেন। নিচে চাকরি যাবতীয় খুঁটিনাটি নিয়ে আলোচনা করা হবে।

চাকরির পদের নাম: লোয়ার ডিভিশন ক্লার্ক ও পিয়ন।
বেতন: ক্লাব পদের জন্য মাসিক ১০ হাজার টাকা বেতন দেওয়া হবে এবং পিয়ন পদের জন্য মাসিক আট হাজার টাকা বেতন দেওয়া হবে।
বয়স: পহেলা জুলাই ২০২২ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম 18 বছর থেকে সর্বোচ্চ ৬২ বছরের মধ্যে হতে হবে।

আবেদনের পদ্ধতি: এই দুটি পদের জন্য ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হলে অফলাইনের মাধ্যমেই আবেদন করতে হবে। সেক্ষেত্রে প্রথমে ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে প্রিন্ট করিয়ে নিতে হবে। তারপর আবেদনপত্রটি নির্ভুলভাবে পূরণ করে, আবেদনপত্রে উল্লেখ ডকুমেন্টগুলির স্বপ্রত্যায়িত নকল আবেদন পত্রের সঙ্গে আটকে, একটি মুখ বন্ধ খামে করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।
আবেদন করার শেষ তারিখ: আবেদন পত্র ২৮ সেপ্টেম্বর ২০২২ এর মধ্যে পৌঁছানো আবশ্যক।

আবেদন জমা দেওয়ার ঠিকানা: Chamber of the Assistant Commissioner, Medinipur Division, (1st Floor, Room number 205, C/O- Divisional Commissioner, Medinipur Division, At keranitola Hospital Road, District- Paschim Medinipur, Pin Code- 721101, West Bengal, BL & LRO Office)।
কর্মী নিয়োগ পদ্ধতি: কর্মীদের ডকুমেন্টস ভেরিফাই করে প্রত্যেককে ইন্টারভিউতে ডাকা হবে। প্রার্থীদের ৯:৩০ এর মধ্যে উপস্থিত হতে হবে।
ইন্টারভিউ এর তারিখ: ২৯ শে সেপ্টেম্বর ২০২২ তারিখে ১১টায়।

Related Articles