অফবিটবিনোদন

ঘরে ঢুকে পড়ল বিষাক্ত কিং কোবরা, উদ্ধার করতে গিয়ে চরম বিপাকে উদ্ধারকারী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকরকম ভিডিও রোজকার ভাইরাল হয়। যার মধ্যে কিছু ভিডিও আমাদের হাস্যরসের উপাদান জোগায়, আবার কিছু ভিডিও মুগ্ধ করে। তবে এমন ধরনের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয় যা থেকে আমরা কিছু শিক্ষা নিতে পারি। সাপ একটি অত্যন্ত ভয়ানক সরীসৃপ প্রাণী। তাই সাপ থেকে সকলেই দশ হাত দূরে থাকে। সাপের ছোবলে যে বিষ থাকে তা ভয়ানক।

প্রতি বছর সাপের ছোবলে অনেক মানুষের প্রাণহানী ঘটে। আর তাই সাপ থেকে দূরে থাকতে সকলেই উপদেশ দেয়। কিন্তু গ্রামগঞ্জে সাপের উপদ্রব থাকলেও সাপকে এড়িয়ে যাওয়া সম্ভব হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে এবং জানা গিয়েছে ভিডিওটিতে দেখা ঘটনাটি আহমেদ নগরে। সেখানে একটি গুদামের ভিতর লুকিয়ে ছিল একটি সাপ।

যেমন তেমন সাপ নয়, একেবারে বিষধর সাপ। এরপর স্থানীয়রা গুদামের ভিতর সাপ দেখে সাপুড়েকে খবর দেয়৷ সাপুরে এসে সাপটিকে ধরে। তবে সহজেই ধরা দেয়নি সাপটি। জানা গিয়েছে, উদ্ধার হওয়া সাপটি কোবরা সাপ। কোবরা সাপ অত্যন্ত উগ্র মেজাজের হয়ে থাকে তাই এই সাপটি ধরতে সাপুড়ের সঙ্গে আরও একজন আসেন।

কোবরা সাপটি ফণা তুলে সকলের দিকে ধেয়ে আসছিল। তার একটি কামড়ে একটি জীবন শেষ হয়ে যেতে পারে। অনেকক্ষণ যুদ্ধের পর শেষে সাপটিকে ধরতে সক্ষম হন সাপুড়েরা৷ তাই সাপের হাত থেকে বাঁচতে সবসময় নজর রাখা উচিত নিজের চারিপাশে। কারণ একটু অসাবধানতায় জীবন সংশয় ঘটতে পারে। সাপের ভিডিওটি বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়।

Related Articles