অফবিট

ডান চোখের পাতা কাঁপছে? এর পেছনে আছে বিশেষ ইঙ্গিত, জেনে নিন শকুন শাস্ত্রে

হস্তরেখা বিশেষজ্ঞরা মানুষের হাতের রেখা দেখে তার ভবিষ্যৎ সম্পর্কে একটা আগাম আভাস দিতে পারেন। সামুদ্রিক শাস্ত্রে একজন ব্যক্তির শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের আকৃতি ও তার গঠন বিশ্লেষণ করে মানুষের আগাম দিনের সম্পর্কে জানান দিতে পারেন। মানুষের জীবনে আজকের দিনে কোন ঘটে যাওয়া কোন ঘটনা আগামী দিনে কিভাবে প্রভাব বিস্তার করতে পারে তা ব্যাখ্যা করা হয় শকুন শাস্ত্রের মাধ্যমে। অনেক সময় অনবরত আমাদের ডানদিক কিংবা বাম দিকের চোখ কাঁপতে থাকে। এটি একটি বিশেষ ইঙ্গিত বহন করে। চোখ কাঁপার শুভ এবং অশুভ দিক গুলি জানতে প্রতিবেদনটি শেষ অবধি পড়ুন।

মহিলাদের ডান চোখ কাঁপা
শকুন শাস্ত্র মতে, কোনও মহিলার ডান চোখ কাঁপা একটি অশুভ লক্ষণ। এর অর্থ হল পরিবারে বিবাদ বা কাজে বাধা আসতে পারে। নিজেও কোনো অসুবিধা মধ্যে পড়তে পারেন। বিবাহিত দের ক্ষেত্রে স্বামীর অমঙ্গল হতে পারে।

পুরুষের ডান চোখ কাঁপা
শকুন শাস্ত্র অনুসারে, পুরুষদের ডান চোখ, চোখের পাতা বা ভ্রু কাঁপা একটি অত্যন্ত শুভ লক্ষণ। এর অর্থ  আপনি কিছুদিনের মধ্যে কোনো সুসংবাদ পাবেন। কোনো অর্থ লাভ হতে পারে। অনেকদিন ধরে আটকে থাকা কোনো কাজ মিতে যেতে পারে। কর্মজীবনে উন্নতি হতে পারে।

মহিলাদের বাম চোখ কাঁপা
মহিলাদের বাম চোখ বা চোখের পাতা কাঁপা মানে সেটি শুভ লক্ষণ। এর মানে আপনার কোনও শুভ কাজ সম্পন্ন হবে। কোনো ভাল খবর পেতে পারেন। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যে আপনাকে খুশি করবে।

পুরুষের বাম চোখ কাঁপা
পুরুষের বাম চোখ কাঁপলে সেটিকে অশুভ বলে ধরা হয়। এতে পরিবার ও জীবনে অমঙ্গল ডেকে আনে। শত্রুর তৎপরতা বাড়তে পারে। কারো সাথে ব্যক্তি সম্পর্ক নষ্ট হতে পারে। আর্থিক ক্ষতি সাধন হতে পারে। 

উভয় চোখ কাঁপা
উভয় চোখ একসঙ্গে কাঁপলে শুরু কোনও পুরনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা হওয়ার যোগ থাকে। এটি স্ত্রী বা পুরুষ উভয়ের জন্যই প্রযোজ্য।

Related Articles