বিনোদনভাইরাল ভিডিও

একরত্তি শিশুকে কোলে নিয়ে মায়ের আদরে ভরিয়ে দিলেন ঋতাভরী

তার মেদহীন ছিপছিপে কোমড়ে আর চাবুকের মতো পিঠের জাদুতেই পাগল টলিপাড়ার দর্শকমহল। রূপের পাশাপাশি তাঁর অভিনয়ের জাদুতেও মাতোয়ারা সকলে। ধারাবাহিক দিয়ে শুরু করলেও বর্তমানে বড় পর্দা কাঁপাচ্ছেন তিনি। ছিপছিপে কোমর মানে বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে। সকলেরই জানা সুন্দরী অভিনেত্রী এখনও আনম্যারেড। বিয়ে না করেই ঋতাভরীর কোলে বাচ্চা। একরত্তি শিশুকে নিয়ে আদরে মেতে উঠলেন ঋতাভরী। কে এই শিশু, তবে কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন ঋতাভরী?

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। যার ফ্ল্যাট অ্যাবস, মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ ঋতাভরী। নিজের হট ছবি ভিডিও পোস্ট করে অনুরাগীদের মনের মনিকোঠায় পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।

এরই মাঝে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল ঋতাভরী সঙ্গে এক শিশু কন্যার ভিডিও। মন ভরে সেই শিশুকে আদর করছেন ঋতাভরী। আর শিশুটিও ঋতাভরীকে দু’হাত দিয়ে গলা জড়িয়ে ধরে রেখেছে । ভিডিও দেখে মনে হচ্ছে ঋতাভরী যেন সত্যি তার মা, কিন্তু শিশুটি কে?

একরত্তি শিশুর সঙ্গে ঋতাভরী ভিডিওতে অদ্ভুতভাবে মাতৃত্বের ছোঁয়া পেয়েছে নেটিজেনরাও। নিজের সন্তানের মতোই ওই শিশুকে জড়িয়ে রেখেছিলেন ঋতাভরী। বলে রাখি, ঋতাভরী কিন্তু মূক ও বধির শিশুদের জন্য পাঠশালা খুলে দিয়েছেন কয়েক বছর আগেই। আর সম্প্রতি নিজের তৈরি করা স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে মন খুলে আনন্দ করেন ঋতাভরী। সেখানেই কয়েকজন ছাত্র ছাত্রীদের সঙ্গে খেলতে দেখা যায় ঋতাভরীকে।

Related Articles