বিনোদন

নতুন রূপে ফের বলিউডে রিয়া চক্রবর্তী, সঙ্গে থাকছেন অমিতাভ-ইমরান

এবার পুরোনো সবকিছুকে ঝেড়ে ফেলে সামনের দিকে এগিয়ে যেতে চান বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মৃত্যু তদন্ত প্রচুর জলঘোলা হলে তদন্তের মাধ্যমে রিয়া চক্রবর্তীর(Rhea Chakraborty) নাম উঠে আসে। তিনি মাদক চক্রে জড়িত থাকার জন্য গ্রেফতার হন। তবে এবার সেসব কিছুকে পিছনে ফেলে, অতীত ভুলে তিনি সামনের দিকে এগিয়ে যেতে চান।

আর তাই এবার নতুন ছবির কাজে যোগ দেবেন রিয়া। ২০২১ সালে পরিচালক রুমি জাফরির ছবি ‘চেহরে’ দিয়েই বলিউডে কামব্যাক করছেন রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty)। রুমি জাফরি জানান, রিয়ার জীবনে অনেক কিছু ঘটে গিয়েছে। তবে এবার পুরোনো সেসব ভুলে এগোতে চাইছেন রিয়া। প্রসঙ্গত উল্লেখ্য, ‘চেহরে’ ছবিতে অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) ও ইমরান হাসমির(Emraan Hashmi) সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রিয়াকে।

তাই এবার নিজেকে সাজিয়ে গুছিয়ে নিতে চাইছেন। সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী মাদক চক্রের জন্য গ্রেফতার হন। এরপর রিয়া টানা ২৮ দিন মুম্বাইয়ের বাইকুল্লা জেলে কাটান। এরপর জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। তবে এখনও তিনি নিয়মিত এনসিবি-র দফতরে হাজিরা দিচ্ছেন। মুম্বাইয়ের বান্দ্রা থানাতেও হাজিরা দিচ্ছেন তিনি।

রিয়ার নতুন ছবির পরিচালক রুমি জাফরি জানান, রিয়ার অসময়ে তার মনে জোর দিয়েছেন তার আশেপাশের বন্ধু ও পরিবার। আর এর মধ্যে দিয়ে রিয়া ক্রমে স্বাভাবিক হয়ে উঠবে বলে তিনি আশাবাদী।

Related Articles