বিনোদন

‘বাপরে বাপ, পোয়েনজিৎ চ্যাটার্জি’! ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে প্রসেনজিৎকে নিয়ে মজা করতেই রোষের মুখে সঞ্চালক রোহন, তার পর যা হল দেখুন ভিডিও

বর্তমানে টেলিভিশনের বিভিন্ন চ্যানেল মানুষকে মনোরঞ্জন দেওয়ার জন্য প্রস্তুত। আর সেই কারণে ধারাবাহিক থেকে শুরু করে নানান ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান সম্প্রচার করা হয় টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে। বাংলা থেকে হিন্দি সমস্ত ভাষাতেই বিভিন্ন চ্যানেলে অনুষ্ঠিত হয় বিভিন্ন ধরনের শো। আর তা মানুষের মাঝেও ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে।

তেমনই সম্পকর্ স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছে একটি রিয়েলিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’। এটির তৃতীয় সিজন অনুষ্ঠিত হয়ে চলেছে। ইতিমধ্যে দর্শকমহলে সাড়া ফেলেছে অনুষ্ঠানটি। বাংলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাশালী শিল্পীরা অংশগ্রহণ করেন এই অনুষ্ঠানে। আর ধীরে ধীরে সেই শিল্পী হয়ে ওঠেন জনপ্রিয়।

সম্প্রতি এই অনুষ্ঠানের একটি প্রোমো ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, অতিথি হিসেবে শো-য়ে হাজির হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)। সঙ্গে হাজির ছিলেন সুপারস্টার দেব (Dev)। সামনেই বাঙালির সবচেয়ে উৎসব দুর্গা পুজো। আর তাই অনুষ্ঠানে ‘ঢাকের তালে কোমর দোলে’ গানে একটি নৃত্য হয়।

সবমিলিয়ে সেলিব্রিটি নিয়ে একেবারে জমে ওঠে নৃত্যের অনুষ্ঠান। ২৪ ও ২৫শে সেপ্টেম্বর এই শো টেলিভিশনে সম্প্রচার করা হয়েছে। ওইদিন অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন রুক্মিণী (Rukmini), দেব (Dev) এবং মনামী (Monami)। স্টার জলসায় শনি ও রবিবার রাত ৯:৩০ মিনিটে সম্প্রচারিত হয় এই শো।

Related Articles