বিনোদনভাইরাল ভিডিও

নেহার জন্য খাবার আনতে গিয়েই গাড়ির ধাক্কায় মৃত্যু হল রোহনপ্রীতের! কেঁদে ভাসালেন গায়িকা

কিছুদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিং। বিয়ে থেকে শুরু করে হানিমুনের ঘোরা সব কিছুর ছবি শেয়ার করেছেন দর্শকদের সাথে। সম্প্রতি প্রকাশ্যে এসেছিল এমন একটি ছবি, যা দেখে সকলেই ভেবেছিলেন মা হতে চলেছেন তিনি। যেখানে দেখা গিয়েছে নেহাকে দুইহাত দিয়ে আগলে রেখেছেন তার স্বামী।

ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন সেলিব্রিটি থেকে শুরু করে তার অনুগামীরা। তবে ঘটনাটি মোটেও তা নয়, আসলে এটি ছিল তার নতুন অ্যালবামের প্রচার। মুম্বাই বিমানবন্দরে তোলা সেই ছবিতে নেহার বেবি বাম্প স্পষ্ট হলেও তা আদতে সাজানো। তবে শুধু এবারেই নয়, এর আগেও আদিত্য নারায়ণের সাথে বিয়ে নিয়েও তিনি এই প্রকার প্রচার করেছিলেন।

এই ছবিটি পোস্ট করার পর প্রবলভাবে সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। তবে তার পাশাপাশি অ্যালবামটিও যথেষ্ট সাফল্য লাভ করেছে। যেখানে দেখানো হয়েছে একটা ছোটোবেলার প্রেম কাহিনীকে। ছোটো থেকে দুজন সম্পর্কে থাকার পর যখন তারা এক হয়, সেই মুহূর্তে ঘটে যায় অঘটন। মারা যায় গল্পের সেই ছেলেটি।

এরপর অনেক কষ্টে একা হাতে সন্তানকে বড়ো করেন নায়িকা। অন্যদিকে বড়ো হওয়ার পর তাদের সন্তানকে দেখতে হয় তার বাবার মতো। এইসব নিয়েই তৈরি হয়েছে নেহা ও রোহনপ্রীতের নতুন মিউজিক অ্যালবাম। তবে অনেকেই বলেন এইভাবে প্রচার না করে, অন্য পন্থা অবলম্বন করলেও পারতেন তারা।

Related Articles