বিনোদনভাইরাল ভিডিও

প্রেমে ধোঁকা খেয়ে বরবাদ হয়েছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী! ভিডিও পোস্ট করে কি ইঙ্গিত করতে চাইছেন রোশন সিং

২০২০ সাল সকলের জন্য কেমন কেটেছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এক কথায় বলতে গেলে সাধারণ মানুষের জন্য দুর্বিষহ হয়ে উঠেছিল বিগত বছরটি। সেরকমই রোশন-শ্রাবন্তী জুটির জন্যেও বছরটি মোটেই সুখকর ছিল না। কারণ, তৃতীয়বার বিয়ে করেও দীর্ঘস্থায়ী হয়নি শ্রাবন্তীর বিবাহিত জীবন। যদিও স্পষ্ট করে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেননি তারা।

তবে তাদের হাবভাব দেখে অনুগামীরা বেশ বুঝতে পেরেছেন বিয়ে ভাঙার পথেই হাঁটতে চলেছেন এই জুটি। অন্যদিকে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন তারা, তবে দুজন দুজনকে খোঁচা দেওয়া বন্ধ করেননি। কারণ মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমন কিছু পোস্ট করেন, যা দেখে বোঝা যায় সেগুলি অপরকে কটাক্ষ করেই দেওয়া।

সম্প্রতি দুজনেই পোস্ট করেছেন এরকমই কিছু জিনিস। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে ‘চুরাকে দিল মেরা’ গানে রিল ভিডিও পোস্ট করেছিলেন শ্রাবন্তী। সেখানে শ্রাবন্তী বলেন ‘আমি জানি সে বিশ্বাসঘাতক নয়।’ অন্যদিকে রোশনকেও একটি রিল ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে। তার চোখের কোণে স্পষ্ট হয়েছে জল। যেখানে তিনি বলেছেন নিজেই নিজেকে ধোঁকা দিয়েছেন, বরবাদ করেছেন।

যদিও তার বন্ধুরা কমেন্ট করে বলেন, ‘না না তোমার পরিবার সবসময় তোমার পাশে আছে।’ উল্লেখযোগ্য, নতুন বছরটি রোশন শুরু করেছেন পরিবার ও বন্ধুদের সাথে। অন্যদিকে ব্যক্তিগত জীবনের প্রভাব কর্মজগতে পড়তে দেননি কেউই। দুজনেই নিজেদের মতো দিব্যি আনন্দে আছেন। এক কথায় বলতে গেলে হাজারো চড়াই-উতরাইয়ে ভেঙে পড়েননি তারা।

Related Articles