বিনোদন

সমস্ত জল্পনার অবসান! শ্রাবন্তীর সাথে নতুন করে জীবন শুরু করবেন রোশন সিং!

বেশ কয়েকদিন ধরেই টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাংসারিক জীবন নিয়ে সরগরম পেজ থ্রি-এর পাতা। ফের সম্পর্কের টানাপোড়েন দেখা দিয়েছে তাদের সাংসারিক জীবনে। গত ২০১৯ সালে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিয়ে করেন রোশন সিং-কে। এরপর এক বছর ঘুরতে না ঘুরতেই তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়েছে। তারা আর একসঙ্গে থাকেন না বলেই জানিয়েছেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে নানান আলোচনা।

টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর পেশাগত জীবনের থেকেও নানান জায়গায় তার সাংসারিক জীবন নিয়ে বেশি আলোচনা দেখা যায়। তার মধ্যে অন্যতম তার বিবাহিত জীবন। অভিনেত্রী শ্রাবন্তী প্রথমে বিয়ে করেন পরিচালক রাজিবকে। তার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যাওয়ার পর তিনি বিয়ে করেন দক্ষিণী মডেল কৃষ্ণকে। তবে সেই সম্পর্কও স্থায়ী হয়নি। ফের ২০১৯ সালে তিনি রোশন সিং-এর সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন।

তাদের বিয়ের বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। এবার সেই বিয়ের এক বছর হতে না হতেই ফের ভাঙনের পথে। তবে এই নিয়ে রোশন সিং কিংবা শ্রাবন্তী কিছু জানান নি। তবে রোশনের মনে শ্রাবন্তীর জন্য ভালোবাসা ফিরে এসেছে বলে মনে করছেন অনেকে। কোথাও গিয়ে তিনি তার স্ত্রী শ্রাবন্তীকে ভুলতে পারছেন না। আর কয়েকদিন পরই ২০২০ সাল শেষ হতে চলেছে। নতুন বছরের আগমন ঘটবে। তবে বছরের শেষে শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাইছেন রোশন! এই জল্পনা শুরু হয়েছে রোশনের সোশ্যাল হ্যান্ডেলের স্টোরি দেখে।

এমন কী আছে তার পোস্টে যার জন্য এমন মনে হচ্ছে! রবিবার রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে তিনটি স্টোরি পোস্ট করেন রোশন সিং। তার মধ্যে দু’টি স্টোরি অন্যান্য প্রসঙ্গ নিয়ে থাকলেও তৃতীয়টি দেখে কিছুক্ষণের জন্য থামতেই হবে আপনাকে। তৃতীয় স্টোরিতে দেখা যাচ্ছে একটি ছেলে ভিড়, কোলাহলের মধ্যে একা দাঁড়িয়ে আছে। তার আশেপাশের লোকের সঙ্গে সঙ্গী সঙ্গ দিলেও সেই ছেলেটি একা। আর এই স্টোরি দিয়ে রোশন লিখেছেন, “মাই কন্ডিশন”। অর্থাৎ এই স্টোরির মাধ্যমে রোশন নিজের বর্তমান অবস্থা বোঝাতে চাইছেন। তবে কী ফের তাদের মিল হবে! কী বলছে আবহাওয়া! যদিও এই বিষয়ে রোশন বা শ্রাবন্তী কেউ মুখ খোলেননি।

Related Articles