বিনোদন

Saif Ali Khan: লজ্জার কোনো বালাই নেই! ‘কফি উইথ করন’ শোতে সাইফের বেডরুম সিক্রেট ফাঁস করতেই মাথায় হাত কন্যা সারার! এটাই বড় কারণ

বর্তমানে ফের টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ‘কফি উইথ করন’। প্রথম দিনই এই সেটে করনের সঙ্গে কফি খেতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট ও রনবীর সিং। ইতিমধ্যে করন জোহরের এই শো বেশ জনপ্রিয়। ‘কফি উইথ করন’ মানেই সেই মঞ্চে সেলিব্রিটিদের আনাগোনা। কফি খাওয়ার থেকে সেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে চলে নানান চর্চা। সাধারণ মানুষের অনেকেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন জানতে আগ্রহী।

আর এই শো-এর মাধ্যমে তা অনেকটাই পূরণ হয়। তাই শো-টি জনপ্রিয়তা পেয়েছে খুব তাড়াতাড়ি। করন জোহর তার প্রশ্নের বাণে বিদ্ধ করেন হাজির হওয়া সেলিব্রিটিদের। তিনি দারুণ কায়দায় ব্যক্তিগত পরিসরের কথা সর্বসমক্ষে বের করে আনতে পারেন খুব সহজেই। তেমনই এর আগেও এই শো-এ হাজির হওয়া সেলিব্রিটিদের সমস্যায় পড়তে হয়। যার মধ্যে ভারতীয় ক্রিকেট খেলোয়াড় হার্দিক পান্ডিয়া অন্যতম।

সম্প্রতি এই বিতর্কিত ও জনপ্রিয় শো-তে হাজির হয়েছিলেন সইফ আলি খান ও তার কন্যা সারা। নানান কথার মাঝে সইফকে করন জিগ্যেস করেন তার করিনাকে জিম লুকে দেখতে কেমন লাগে। এদিকে করিনা সইফের দ্বিতীয় পক্ষের স্ত্রী হওয়ায় সারার সঙ্গে করিনার বয়সের পার্থক্য খুব বেশি নয়। এছাড়া তারা একে অপরের বন্ধু।

আর এই কারণে সইফ উত্তরে বলেন তিনি প্রতিদিন ঘুম থেকে উঠে করিনাকে বিছানাতেই দেখেন। আর এই কথা শোনার পর কানে হাত দেন সারা। যদিও সারা ও করিনাকে এর আগে এই শো-তে হাজির হয়ে সারা তার ব্যক্তিগত প্রেম জীবনের কথা করিনার সামনেই অকপটে বলেছেন। তারা একে অপরের বন্ধু ও নিজেদের মধ্যে তারা নানান কথা আদানপ্রদান করেন। তাই করিনার সামনে সারা বেশ খোলামেলা।

Related Articles