বিনোদন

শীঘ্রই বিয়ে করবেন সলমন খান! করিনার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তুমুল জল্পনা

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের প্রসঙ্গ উঠলেই যার নাম প্রথম সারিতে আসে, তিনি হলেন ‘ভাইজান’ সলমন খান (Salman Khan)। বিগত বেশ কয়েক বছর ধরে বলিউডে রাজ করছেন তিনি। পাশাপাশি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। তার সিনেমা মানেই তা পৌঁছে যায় ১০০ কোটির ক্লাবে। অন্যদিকে তার ফিটনেস হার মানাবে যে কোনো তরুণ অভিনেতাকে।

গত ২৭শে ডিসেম্বর ছিল তার জন্মদিন, ৫৫ বছরে পা রাখলেন তিনি। যা উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন অনুগামী থেকে শুরু করে তারকারা। তবে সেই শুভেচ্ছা বার্তাতেও উঠলো তার বিয়ের প্রশ্ন। আর সেটি অন্য কেউ নয়, সেই প্রসঙ্গ তুলেছেন আরেক বলিউড তারকা করিনা কাপুর খান।

সলমনের এই সহ-অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন একটি ছবি। যেখানে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন সলমন। আশা করছি, খুব তাড়াতাড়িই বিয়ে করবে তুমি।’ শুধু তাই নয় সাথে যোগ করেছেন কয়েকটি ইমোজি। এই পোস্টের ফলে অনেকেই মনে করছেন, তাহলে কি বিয়ের সিদ্ধান্ত নিলেন সলমন!

নাকি অন্যান্যদের মতোন করিনাও ঠাট্টা করলেন এই অভিনেতাকে? যদিও এই প্রশ্নের উত্তর দিতে পারবেন সলমন স্বয়ং। উল্লেখযোগ্য, চলমান করোনা আবহের জেরে তার বাড়ির সামনে টাঙিয়ে দেওয়া হয়েছে একটি পোস্টার। যেখানে লেখা রয়েছে, এবার যেন তার বাড়ির বাইরে ভীড় না করেন অনুগামীরা। তাই অন্যান্যবারের মতো বাড়িতে না থেকে জন্মদিন পালন করেছেন পানভেলের ফার্ম হাউসে।

Related Articles