বাংলার জনপ্রিয় একঝাঁক ইউটিউবারদের নিয়ে জমজমাট ‘দাদাগিরি’র মঞ্চ, বিশেষ পর্বে হাজির জাহ্নবীকে রসগোল্লা উপহার দিলেন সৌরভ

একঝাঁক ইউটিউবার তারকাদের নিয়ে তৈরি ‘দাদাগিরি’র বিশেষ পর্বে হাজির হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর(Jahnavi Kapoor)। বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই রিয়্যালিটি শোয়ের রমরমা ঠিক কতখানি তা আমরা সকলেই জানি। তাইতো বিগত বহুবছর ধরে শো’টি একইরকম জনপ্রিয়তা নিয়ে এগিয়ে চলেছে। গত ১৫ই মে সম্প্রচারিত হওয়া পর্বে উপস্থিত ছিলেন একঝাঁক ইউটিউবাররা।

যে তালিকায় রয়েছেন কিরণ দত্ত, গৌরব তপাদার, তালপাতার সেপাই, জিরো ওয়াট ফিল্মস, ঝিলম গুপ্ত-সহ অন্যান্যরা। সেখানেই দর্শকদের জন্য আরও একটি চমক থাকে। কারণ, সেখানে উপস্থিত হন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। এদিন মঞ্চে এসে ‘ধড়ক’ সিনেমার গানে তার সাথে পা মেলাতে দেখা যায় সৌরভ গাঙ্গুলীকেও(Sourav Ganguly)।

অন্যদিকে সৌরভ তাকে বলেন এই মঞ্চে এসেছিলেন তার বাবা বনি কাপুর এবং মা শ্রীদেবী। তাই তিনি আসায় পুরো সার্কেলটা সম্পূর্ণ হলো। এরপর সৌরভ তাকে প্রশ্ন করেন যে তিনি বাংলা বলতে পারেন কিনা। তার উত্তরে তিনি বলেন যে তিনি একটিমাত্র লাইনই বলতে পারেন যেটি হলো ‘তাড়াতাড়ি করো’। এছাড়া এই মঞ্চে এসে নিজের অভিজ্ঞতার কথা জানান জাহ্নবী।

অন্যদিকে ইউটিউবাররা কীভাবে নিজেদের কেরিয়ার শুরু করেছেন, কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন সবকিছুই ভাগ করে নিতে দেখা যায় এই মঞ্চে। সবমিলিয়ে জমজমাট হয়ে ওঠে এই বিশেষ পর্ব। এছাড়া অভিনেত্রী জানান তিনি মিষ্টি দই খেতে খুবই পছন্দ করেন। শুধু তাই নয় তাকে এক হাঁড়ি রসগোল্লা উপহার দেন সৌরভ। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে, যা ভাইরাল নিমেষে।