বিনোদন

ফের বাজল বিয়ের সানাই উত্তম কুমারের পরিবারে; সাত পাকে বাঁধা পড়লেন সৌরভ-ত্বরিতা

এবার বেশ ধুমধাম করেই বিয়ে হল টলি পাড়ার অভিনেত্রী ত্বরিতার। তিনি উত্তম বংশের তরুণ কুমারের নাতি সৌরভের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। ১৫ই জানুয়ারি চার হাত এক করলেন সৌরভ ও ত্বরিতা। বর্তমানে ত্বরিতাকে দেখা যাচ্ছে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে সারদার মায়ের চরিত্রে। ধারাবাহিকে মেয়ের বিয়ে দিলেও এবার নিজের জীবন সৌরভের সঙ্গে বেঁধেছেন ত্বরিতা।

গত ১৩ই জানুয়ারি ছিল এই জুটির সঙ্গীত অনুষ্ঠান৷ সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলি পাড়ার অনেকেই। যার মধ্যে দেখা গিয়েছে সন্দীপ্তা সেন, জুহি সেনগুপ্ত সহ আরও অনেককেই। এরপর ১৪ই জানুয়ারি ছিল মেহেন্দি অনুষ্ঠান।

আর সেই অনুষ্ঠানের একটি ছবিও ভাইরাল হয়েছে। যেখানে অনেকগুলি মেহেন্দি আঁকা হাতের মাঝে ত্বরিতাকে দেখা যাচ্ছে। মেহেন্দি অনুষ্ঠানের পরের দিনই সাত পাকে বাঁধা পড়লেন তারা।

বিয়েতে ত্বরিতাকে দেখা গিয়েছে লাল রং-এর টুকটুকে বেনারসি পরতে। সঙ্গে সৌরভের পরনে পাঞ্জাবি। গলায় গোলাপের মালা।

বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে ত্বরিতা ও সৌরভের বিয়ের। তাদের বিয়েতে দেবলিনাকে দেখা গিয়েছে কালো রং-এর বেনারসি তে। অপরদিকে গৌরব পরেছিলেন দেবলিনার সঙ্গে মানানসই করে পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন সন্দীপ্তা সেনও।

আর সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন সন্দীপ্তা। সন্দীপ্তার পরনে ছিল হলুদ জমকালো শাড়ি। জানা গিয়েছে, আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছিল বিয়ের আসর। ১৭ জানুয়ারি গ্র্যান্ড রিসেপশন। সেটিও অনুষ্ঠিত হবে উত্তীর্ণতেই।

Related Articles