খেলানিউজ

দুঃসংবাদ! অসুস্থ অবস্থায় হাসপাতালের বেডে সৌরভ গঙ্গোপাধ্যায়

সবে শেষ হয়েছে ২০২০ সাল। আমাদের জীবনে ২০২০ সালের ভালো প্রভাব কমবেশি থাকলেও খারাপ প্রভাব পড়েছে অনেক৷ একেই করোনা, তারপর অপ্রত্যাশিত লক ডাউনে জেরবার হয়েছেন অনেকেই। তবে সম্প্রতি ২০২০ সাল শেষ হয়েছে তাই সকলেই আগামী ২০২১ সালের জন্য আশাবাদী। আর এরই মধ্যে একটি খবর মন খারাপ করে দিয়েছে সকলের। বিশেষ করে বাঙালীর মন খারাপ করেছে অনেকাংশে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly) বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন। শনিবার সকালে নিজের বাড়িতেই ওয়ার্ক আউট করছিলেন সৌরভ গাঙ্গুলি। তখন বেলা ১০ টা নাগাদ তিনি ওয়ার্ক আউট করার সময় ব্ল্যাক আউট হয়ে পড়ে যান। নিজেকে কিছুটা সামলে নিয়ে এরপর নিজেই তাদের পরিবারের ডাক্তারকে জানান।

ডাক্তারকে যখন জানান তার বুকে হাল্কা ব্যথা রয়েছে তখন তাকে হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশ দেন ডাক্তার। এরপর সৌরভ উডল্যান্ডসের ইমারজেন্সি অবজারভেশনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ইসিজি করার পরে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলির(Sourav Ganguly) মৃদু কার্ডিয়াক হয়েছে। মহারাজের চিকিৎসার দায়িত্বে রয়েছেন ড. সরোজ মণ্ডল, যিনি SSKM-এর কার্ডিওলজি হেড, তিনি ও তাঁর টিম। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ট্রপোনিন টি টেস্ট হবে সৌরভের।

বর্তমানে সৌরভ কিছুটা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। তবে তার ঠিক কী সমস্যা হয়েছে তা জানা যাবে টি ও অন্যান্য টেস্ট-এর পরে। এছাড়া আগে কোনোরকম সমস্যা ছিল কিনা তা খতিয়ে দেখা হবে কয়েকটি পরীক্ষার পর৷ অ্যাঞ্জিওগ্রাফি হতে পারে সৌরভের । তবে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, কার্ডিয়াক সিনকোপ হয়েছে তার। সৌরভ গাঙ্গুলির দ্রুত সুস্থতা কামনা করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles