বিনোদন

নেট দুনিয়ায় স্বামীর সঙ্গে তুমুল ঠান্ডা লড়াইয়ের মাঝেই ‘বিপ্লব’ আনতে চলেছেন শাবন্তী!

টলি পাড়ায় ফের শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। শ্রাবন্তী চ্যাটার্জীর নাকি এবারও সাংসারিক জীবন ভাঙনের পথে। গত বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তিনি রোশন সিং-কে বিয়ে করেন। এবার একবছর ঘুরতে না ঘুরতেই ফের শুরু হয়েছে গুঞ্জন। এবারও কী ভাঙ্গতে চলছে শ্রাবন্তীর বৈবাহিক জীবন! যদিও তারা স্পষ্টভাবে কিছুই জানায়নি। কিন্তু তাদের সোশ্যাল মিডিয়ার ক্রিয়াকলাপ সেদিকেই নির্দেশ করছে, এমনই মনে করছেন নেটিজেনরা। সোমবার রাতের দিকে রোশন সিং তার সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন।

সেই ছবিতে দেখা যাচ্ছে একটি ছেলে হাঁটু গেড়ে বসে একটি মেয়েকে একটি আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিচ্ছে। আর এই রোমান্টিক ছবিতে রয়েছে অন্য একটি ম্যাসেজ। ছবির ভিতরে লেখা পড়েই একটু সন্দেহ জাগতে পারে। ছেলেটি মেয়েটিকে বলছে, “তুমি আমার জীবন ধ্বংস করবে?” উত্তরে মেয়েটি জানিয়েছে, “হ্যাঁ নিশ্চই”। অর্থাৎ বিয়ে করলেই ছেলেদের জীবন ধ্বংস হয় এমনই বার্তা দিয়েছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। অপরদিকে অভিনেত্রীও জবাব দিতে ছাড়েননি।

তিনিও তার সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন যেখানে নারীদের নিয়ে বার্তা রয়েছে। সেই পোস্টে লেখা রয়েছে, ” তুমি একজন নারীকে ক্ষণিকের জন্য নিচে নামিয়ে তার সত্বাকে ভেঙে ফেললেও নারী তার ভাঙা টুকরোগুলো জুড়ে ফের তোমার সামনে দাঁড়াবে”। আর এই পোস্টের মাধ্যমে নেটিজেনরা মনে করছেন প্রকাশ্যে দম্পতি কিছু না জাননালেও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় তাদের বাগবিতণ্ডা প্রকাশ পাচ্ছে।

Related Articles

Back to top button