বিনোদন

খান পরিবারকে বিদায়, মা-বাবাকে ছেড়ে চলে গেলেন শাহরুখ কন্যা সুহানা

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় সুহানা। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যানদের সাথে প্রায়শই নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন সুহানা। ইতিমধ্যেই একাধিকবার নানা কারণে বিতর্কেও জড়িয়েছেন সুহানা। করোনার জন্য এতদিন নিজের বাড়িতে বাবা মায়ের সাথে ছিলেন সুহানা। এবার তিনি ফিরে গেলেন নিউইয়র্কে।

করোনার জেরে গত মার্চ মাসে দেশে ফিরেছিলেন সুহানা। এরপর পরিবারের সাথেই ছিলেন। মাঝে আইপিএল এর সময় সপরিবারে দুবাইয়ে ছুটিও কাটিয়েছিলেন। এবার সমস্ত ছুটির পর্ব শেষ করে নিউইয়র্কে ফিরে গেলেন তিনি। আপাতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। সেখানেই তিনি ফিরে গেলেন। নিউইয়র্কে ফিল্ম এন্ড স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন তিনি।

নিউইয়র্কে ফিরে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পাট করেছেন সুহানা। লাইব্রেরি ভর্তি বইয়ের একটি ছবি পোস্ট করেছেন সুহানা। ক্যাপশনে লিখেছেন ‘এটা মিষ্টি’। ছবিটি পোস্ট করে পোস্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন তিনি। হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন কেন সুহানা? তবে কি ক্রমাগত সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের সামনে পড়েই এই সিদ্ধান্ত? সুহানার অনুরাগীরা সেরকমই মনে করছে।

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেন সুহানা। বলিউডে এখনও পা না রাখলেও স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কেড়েছেন সুহানা। তবে প্রতিবারই ছবি পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছেন সুহানা। গায়ের রং, পোশাক নিয়ে তাকে বারবার কটূক্তি শোনানো হয়েছে। কয়েকদিন আগেই বর্নবিদ্বেষ এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় খোলা পোস্ট করেছিলেন সুহানা।

Related Articles