বিনোদন

মাথা ন্যাড়া করে বাবা সল্লু দেব হলেন ভাইজান! ট্রোলের ঝড় বইছে সোশ্যাল মিডিয়াইয়

বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খান(Salman Khan)। বিগত বহু বছর ধরে তিনি দর্শকদের উপহার দিয়েছেন সুপারহিট সিনেমা। এক কথায় বলতে গেলে তার সিনেমা মানেই তা পৌঁছে যায় একশো কোটির ক্লাবে। পাশাপাশি তিনি তার লুক নিয়ে সচরাচর নানান পরীক্ষানিরীক্ষা করে থাকেন। ‘সুলতান’ হোক কিংবা ‘তেরে নাম’ সবেতেই একবারে অন্যরকম রূপে ধরা দিয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার এমন একটি ছবি যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন ভক্তরা। কারণ সেখানে তাকে দেখা গিয়েছে ন্যাড়া অবস্থায়। কি অবাক হলেন তো? হ্যাঁ ঠিকই শুনছেন। তবে উল্লেখযোগ্য বিষয় হল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিতে তার চেহারা হুবহু উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মতোন।

শুধু তাই নয়, সেই ছবির নীচে লেখা রয়েছে ‘সল্লুদেব’। যা দেখামাত্রই শুরু হয়েছে সমালোচনা। কারণ অনেকেই মনে করছেন হয়তো যোগী আদিত্যনাথের ভূমিকায় কোনো সিনেমা করতে চলেছেন বলিউডের ভাইজান। তবে আসল ব্যাপার তা নয়। পোস্ট হওয়া এই ছবিটি এডিট করা। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তার এই ছবিটি তৈরি করা হয়েছে।

প্রসঙ্গত, বিগত বছরে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের তাবড়-তাবড় ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল স্বজনপোষণের। যেই তালিকায় একদম ওপরের দিকে ছিলেন সলমন। তখন থেকেই তার প্রতি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন সাধারণ মানুষ। একাধিক মিম ও ট্রোলের শিকার হয়েছেন তিনি। এই ছবিটিও তার ওপর ক্ষোভ প্রকাশ করেই তৈরি করা হয়েছে।

Related Articles