বিনোদন

ব্যাকলেস ব্লাউজে শ্রুতির অসাধারণ নাচ জমিয়ে দিল স্বর্ণেন্দুর জন্মদিনের পার্টি, অবশেষে একি করলেন দুজনে?

শ্রুতি দাস টলিউডের টেলিভিশন জগতের এক অন্য ঘরনার অভিনেত্রী। অভিনয় জীবনের শুরু থেকেই গায়ের রং শ্যামলা বলে কম কথা শুনতে হয়নি তাকে। কিন্তু বরাবরই স্পষ্ট বক্তা হিসেবে বেশ চর্চায় থাকা তিনি জানেন কোন পরিস্থিতি কিভাবে সামলাতে হয়। স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত জি বাংলার ধারাবাহিক ‘ত্রিনয়নী’ দিয়ে অভিনয় জীবনের সূচনা করেন এই সুন্দরী অভিনেত্রী। তারপরে স্টার জলসাতেই ‘দেশের মাটি’ ধারাবাহিকেও মুখ্য ভূমিকায় কাজ করেন। তবে তারপর থেকে আর তেমন একটা ছোট পর্দায় তাকে দেখা যায়নি । তবে বর্তমানে অভিনয়ের জন্য নয়, একটি নাচের ভাইরাল ভিডিওর জন্যই চর্চায় উঠে এসেছেন শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার।

সম্প্রতিই জন্মদিন গেল টেলিভিশন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের। নিজের পরিবার-পরিজন ও প্রেমিকা শ্রুতি দাসের সঙ্গে ধুমধাম সেলিব্রেশানের মধ্য দিয়ে দিনটি কাটিয়েছেন স্বর্ণেন্দু। খাওয়া-দাওয়ার পাশাপাশি ছিল কেক কাটার অনুষ্ঠানও। অনুষ্ঠানের ফাঁকে হিন্দি গানের তালে রোমান্টিক মুডে নাচলেন শ্রুতি ও স্বর্ণেন্দু। গোটা জন্মদিন পালনের ঝলক তারা নিজেরাই শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রামে। আপাতত সেই ভিডিওর সূত্র ধরেই চর্চায় রয়েছেন শ্রুতি দাশ ও স্বর্ণেন্দু সমাদ্দার।

নিজেদের সম্পর্ক নিয়ে তারা বরাবরই বেশ খোলামেলা। তবে তাদের বয়স, তাদের গায়ের রং নিয়ে কম চর্চা হয়না। তবে এই তারকা জুটি নিজেদের সম্পর্কের ব্যাপারে এতটাই সিরিয়াস যে বাইরের এসব ছুটকো ঝামেলা তাদের টলাতে পারে না। সোশ্যাল মিডিয়ার পাতায় একে অপরকে অকুন্ঠ ভালোবাসা জানাতেও দ্বিধাবোধ করেন না। সেটা নিয়েও কম চর্চা হয়নি নেট দুনিয়াতে। এবারের জন্মদিনে একেবারে অন্য এক রূপে ধরা দিলেন শ্রুতি। সেদিন তাকে দেখা গেছে গোলাপি রঙের একটি শাড়ির সাথে ব্যাকলেস নীল রঙের ব্লাউজে এবং স্বর্ণেন্দু পরেছিলেন সাদা ফুল স্লিপ টিশার্ট এবং ব্লু জিন্স। ক’দিন ধরেই শ্রুতি ও স্বর্ণেন্দুর এই জন্মদিন পালনের ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে ঘুরছে।

সম্প্রতি শ্রুতি জানিয়েছেন, এই মুহূর্তে তিনি স্বর্ণেন্দুর পরিচালনায় কোন ধারাবাহিকে কাজ করতে চান না। কারণ স্বর্ণেন্দুর সাথে কাজ করলে মানুষ বলা শুরু করবে অন্য পরিচালকের কাছে কাজ পান না তাই প্রেমিকের পরিচালনায় অভিনয় করছেন। যদিও তিনি নিন্দুকদের এসব কথায় পাত্তা দেন না, তবুও তিনি এই মুহূর্তে কোনো বিতর্ক চাইছেন না বলে টলিউড ইন্ডাস্ট্রি থেকে একটু দূরে সরে আছেন। বর্তমানে তিনি তার ইউটিউব ব্লগ নিয়ে বেশি ব্যস্ত। যদিও টলিউডের সাথে তার বন্ধুত্ব আগের মত আছে বলে দাবি করেন শ্রুতি।

Related Articles