বিনোদন

পারিবারে চরম অশান্তি! সলমনকে প্রকাশ্যে মারতে এলেন বোন অর্পিতার স্বামী আয়ূষ!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা সলমন খান। বিগত বেশ কয়েকবছর ধরে তিনি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। বয়স ৫০ পেরোলেও তার জৌলুস হার মানাবে যেকোনো তরুণ অভিনেতাকে। তবে অভিনয় জগতের পাশাপাশি পরিবারের সকল সদস্যদের সাথে তার সম্পর্কও বেশ ভালো। ভাই-বোনদের নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

বোন অর্পিতা যেন তার নয়নের মণি। অন্যদিকে তিনিও ভাইজানকে প্রচন্ড ভালোবাসেন। শুধু তাই নয় বোনের স্বামী আয়ুষ শর্মার সাথেও সুমধুর সম্পর্ক সলমনের। তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমন একটি দৃশ্য যেখানে দেখা যাচ্ছে, সলমনকে প্রকাশ্যেই মারতে আসছেন আয়ুষ। কিন্তু সলমনও দাঁড়িয়ে মার খাওয়ার পাত্র নন, শক্ত হাতে আটকে দিলেন আয়ুষের হাতের ঘুষি।

তবে তাদের মধ্যে এমন কি ঘটলো যার জন্য এই আচরণ করলেন তারা? তাহলে পুরো ঘটনা খোলসা করেই বলা যাক। বাস্তব জীবনে নয় তাদের এই দৃশ্য দেখা যাবে সিনেমায়। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সলমনের আগত ছবি ‘অন্তিম’। মুক্তি পেয়েছে সেই সিনেমার প্রথম লুক। এখানে তাকে দেখা যাবে একজন শিখ পুলিশ অফিসারের ভূমিকায়। এসকেএফ প্রযোজনা সংস্থার আওতায় আসতে চলেছে এই সিনেমাটি।

অন্যদিকে তার ভগ্নিপতি আয়ুষকে দেখা যাবে একজন কুখ্যাত গ্যাংস্টারের ভূমিকায়। এই সিনেমাটির টিজারেই দেখা গিয়েছে সেই মারামারির দৃশ্য। জানা গিয়েছে, মহেশ মঞ্জরেকর পরিচালিত এই সিনেমাটি তৈরি হয়েছে ২০১৮ সালের মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’এর অনুপ্রেরণায়। সেখানে সলমনের চরিত্রের নাম সুরজিৎ সিং গিল ও আয়ুষের চরিত্রের নাম হবে ধনঞ্জয়। আগামী বছরের আগস্টে মুক্তি পেতে পারে এই সিনেমাটি।

Related Articles