বিনোদন

বৌভাতের দিন নর-নারায়ণ সেবা দিলেন সোহিনী গুহ রায়, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

বর্তমানে টলিউডে একের পর তারকাদের বিয়ের দুম লেগেছে। সদ্য বিয়ে হয়েছে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহার (Trina Saha)। অপরদিকে একই দিনে বিয়ে হয় ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্তের (Mimi Dutta)। এবার সাত পাকে বাঁধা পড়লেন টলিউডের আরও এক অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। তার বিয়ে থেকে সমস্ত রীতির মূহুর্ত এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। পাত্র হলেন সোহিনীর পরিচিত বন্ধু কল্লোল চৌধুরী (Kallol Chowdhury) ।

একে অপরকে সম্প্রতি কয়েকমাস ধরে চেনেন। আর তারপরেই কল্লোলের সঙ্গে নিজের জীবন বাঁধায় মনস্থির করেন অভিনেত্রী সোহিনী। সোহিনী বাংলার মানুষের বেশ কাছের। তিনি যদিও পড়াশোনা শেষ করে একটি বড়সড় চাকরি করতেন। কিন্তু হঠাৎ করে তার ইচ্ছে হয় অভিনয় জগতে আসার।

এরপর তিনি অডিশন দেন। সোহিনীর প্রথম কাজছিল রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) একটা প্রজেক্ট যার নাম ‘চকাচক কমেডি শো’। এরপর তিনি ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকের জন্য অডিশন দেন। আর তাতে সাফল্য পান।

এরপর ‘ময়ূরপঙ্খি’ ধারাবাহিকে একেবারে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান সোহিনী। আর পিছন ফিরে তাকাতে হয়নি। তিনি ‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে যান। সোহিনী বর্তমানে ‘গঙ্গারামের টায়রা’ নামে বেশ পরিচিত। অভিনেত্রীর সোহিনীর বিয়ে হয় বাঙালি রীতিতেই। নববধূর পরনে ছিল লাল বেনারসি, মানানসই সোনার গয়না, মাথায় মুকুট আর গলায় গোলাপের মালা। অপরদিকে পাত্রের পরনে পাঞ্জাবি। সোহিনীর বিয়েতে টলি পাড়ার অনেক তারকাই হাজির ছিলেন। সেই ছবিও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোহিনী তার বৌভাতের অনুষ্ঠান একেবারে অন্যরকম ভাবে সারলেন। আর পাঁচজনের মতন নিজেদের মানুষদের নিয়ে নয়, বরং যারা প্রতিদিন ঠিক করে খেতে পায় না, তাদের একসঙ্গে বসিয়ে নিজে খাবার পরিবেশন করলেন তিনি৷ তার সঙ্গে ছিলেন সদ্য বিবাহিত স্বামী কল্লোল। অভিনেত্রীর এমন কাজকে সকলেই প্রশংসা করেছেন। আর সেই মূহুর্ত বেশ ভাইরাল সামাজিক মাধ্যমে।

Related Articles