বিনোদন

ব্লাউজহীন কালো শাড়ি, খোলা পিঠে চুঁইয়ে পড়ছে উষ্ণতা,পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা

টলিউডের ভিন্ন ঘটনার অভিনেত্রীদের মধ্যে সোহিনী সরকার অন্যতম। বরাবরই তিনি ছক ভেঙে নতুন কিছু করার সন্ধানে থাকেন। এবার সেই রকমই নিজের চেনা ছক ভেঙ্গে একেবারে এক অন্য অবতারে ধরা দিলেন এই সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি পুজোর ফটোশুটের একগুচ্ছ নতুন ছবি পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল আপামর নেট জনতা।

তার অভিনয় জীবন শুরু টেলিভিশন দিয়েই। তারপরে নিজের অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে আস্তে আস্তে তুলে নিয়ে এসেছেন এক অনন্য উচ্চতায়। অভিনয় জীবনের প্রথম দিন থেকেই তিনি চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। বর্তমানে টেলিভিশন, বড়পর্দার সাথে ওটিটি প্ল্যাটফর্মেও সাফল্যের সাথে কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি এই হট ফোটোশ্যুটেও নিজেকে উজাড় করে দিয়েছেন তিনি। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা হু হু করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ছবিতে ‘ইন্দু বাই জয়িতা’ লেবেল -এর সাদা কালো রঙের ঢাকাই জামদানিতে সাবেকি লুকে সেজেছেন সোহিনী। শাড়ীটি পরেছেন আটপৌরে করে। পারেননি কোনো ব্লাউজ। কালো শাড়ির ও কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন নিজের অনুরাগীদের। খোলা পিঠে যেন উপচে পড়ছে ভরা যৌবন। সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, খোলা চুলে লাস্যময়ী সোহিনীকে দেখে চোখের পলক ফেলা দায়।

পুরো ফোটোশ্যুটেই কখনো দাঁড়িয়ে, কখনো বসে, কিংবা কখনও বা আনমনা ভাবে পোজ দিয়েছেন সোহিনী। তার খোলা পিঠে যেন যৌবন চুইয়ে পড়ছে। আঁচল এলিয়ে বসে বাঁকা চোখের চাহনিতে মুগ্ধ করেছেন সমগ্র নেটবাসীকে। কুচকুচে কালো ঢাকাই শাড়ির উপর সাদা রূপোলি জরির কাজ তাকে যেন আরো মায়াবী করে তুলেছে। পুরো শ্যুট জুড়ে সোহিনী বিশেষ কোন গহনা পরেননি। পরেছেন শুধুমাত্র সিলভার রঙের বড় কানের দুল। হাতে কিংবা গলায় কিছুই পরেননি।

Related Articles