কৃষক আন্দোলন নিয়ে গোটা দেশ উত্তাল, এবার কৃষকদের পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন অসহায় মানুষের ‘ভগবান’ সোনু সুদ

লকডাউন চলার সময় পরিযায়ী শ্রমিকদের নিজের দায়িত্বে ঘরে ফিরিয়েছিলেন তিনি। এবার কৃষকদের আন্দোলনে তাদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা সোনু সুদ। গোটা দেশ এখন কৃষক আন্দোলন নিয়ে উত্তাল। এই অবস্থায় কৃষকদের পাশে দাঁড়ালেন সোনু। এর আগেও তিনি কৃষকদের স্বার্থে কথা বলেছিলেন। এবার আবার সুর চড়া করলেন তাদের স্বার্থে।

গত ২৬শে নভেম্বর সোনু কৃষকদের সমর্থনে প্রথম মুখ খোলেন। ট্যুইটারে তিনি লেখেন, “কৃষকরা আমার ভগবান।” এরপর বৃহস্পতিবার ফের একবার কৃষকদের হয়ে বললেন সোনু। বৃহস্পতিবার তিনি ট্যুইট করেন, “কৃষকরাই ভারতবর্ষ”। কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খুলেছেন একাধিক বলিউড অভিনেতা, অভিনেত্রী, গায়ক, গায়িকারা।

বক্সার বিজেন্দ্র সিং, গায়ক ও সুরকার মিকা সিং,  অভিনেতা ও গায়ক দিলজিৎ দোসাঞ্জ, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, তাপসী পান্নু সহ অনেকেই কৃষকদের সমর্থনে। এর মাঝে আবার কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনা রানাওয়াত এবং দিলজিৎ দোসাঞ্জের মধ্যে ট্যুইট যুদ্ধও শুরু হয়েছে কয়েকদিন আগে।

লকডাউনের সময় অন্য রাজ্য থেকে নিজের রাজ্যে ফেরার জন্য লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিকের কাছে ভগবান হয়ে দেখা দিয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। রিল লাইফ নয়, রিয়েল লাইফে গরীবের হিরো হয়ে ওঠেন তিনি। সম্পূর্ণ নিজের খরচে পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়ি ফেরান তিনি। এবার দেশের কৃষকদের পাশেও দাঁড়ালেন এই বলি অভিনেতা।