বিনোদনভাইরাল ভিডিও

শীঘ্রই বাজবে বিয়ের সানাই, নীল-তৃণার গ্র্যান্ড এনগেজমেন্ট পার্টির ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্যের এবার এনগেজমেন্ট পর্বও সারা হয়ে গেলো। আর এই এনগেজমেন্ট পার্টি অনুষ্ঠিত হয়েছিল গত ৯ই জানুয়ারি কলকাতার একটি অভিজাত ক্লাবে সম্পন্ন হয়েছে নীল ও তৃণার এনগেজমেন্ট। বেলুনে বাঁধা ড্রোনের সঙ্গে উড়ে এলো সেই আংটি। আর তা নীল(Neel Bhattacharya) পরিয়ে দিলেন তৃণার আঙুলে। এরপর তারা দু’জনে মিলে একটি দারুণ সাজানো একটি কেক কাটলেন।

এবার সম্পন্ন হয়ে গেল নীল ও তৃণার সঙ্গীত অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে নাচলেন নতুন জুটি। এছাড়া আমন্ত্রিতরাও কোমর দুলালেন এই গানে। আর এই নাচের ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য(Neel Bhattacharya)। আর তিনি শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। এদিকে ক্রমেই এগিয়ে আসছে বিয়ের দিন। ভক্তরাও নীলকে বরের বেশে ও তৃণাকে(Trina Saha) বধূ বেশে দেখতে উদগ্রীব।

নীল ও তৃণা একে অপরকে চেনেন ছোটোবেলা থেকেই। একসঙ্গে বড় হওয়া, বন্ধু এবং তারপর প্রেমিক প্রেমিকা। একেবারে গল্পের মতন তাদের মিলন। আর এই দীর্ঘ পরিচয়ের এবার স্বীকৃতি মিলবে আর কয়েক দিন বাদেই। এবছর ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে তারা সাত পাকে বাঁধা পড়বেন। ধুমধাম করেই তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে শোনা যাচ্ছে। সিটি ক্লাবে তাদের বিয়ের আসর বসতে চলেছে। এরপর ভালোবাসার দিন অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে।

তাদের বিয়ের পর হানিমুন ডেসটিনেশনও একেবারে ঠিক। গ্রীসেই তারা তাদের হানিমুন কাটাবেন বলে জানা গিয়েছে। তারা তাদের সম্পর্ককে প্রকাশ্যেই স্বীকৃতি দিয়েছেন। নীল জানিয়েছেন, তার জীবনে একজন গুরুত্বপূর্ণ মানুষ হলেন তৃণা। তৃণার মতন করে তাকে কেউ বোঝেনি৷ আর এই সম্পর্কে এবার শিলমোহর পড়তে চলেছে খুব শীঘ্রই।

Related Articles