বিনোদন

লাল বিকিনি লুকে সোফি চৌধুরী, অভিনেত্রীর সাহসী ছবি দেখে ধুকপুকানি বাড়ালো নেটিজেনদের

সোফি চৌধুরী হলেন ৯০ দশকের বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং তার সাথে তিনি মডেলিং ও সো হোস্ট এর সাথে যুক্ত। এছাড়াও তিনি বিভিন্ন বিজ্ঞাপনের সাথে যুক্ত। অন্যান্যদের মতো তিনিও সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক অর্থাৎ facebook instagram এবং আরও অন্যান্য নেটওয়ার্কে সব সময় অ্যাক্টিভ। তিনি ৯০ দশকের অভিনেত্রী হলেও তার শারীরিক উজ্জ্বলতা এখনো কম বয়সী মেয়েদের উজ্জ্বলতাকে হার মানাবে। তার লুক দেখলে বোঝাই যাবে না যে তার বয়স ৪০ এ পা দিয়েছে।

অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তার নিজস্ব ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি একটি লাল বিকিনি পরা ছবি পোস্ট করেছেন এই সোশ্যাল মিডিয়াতে। এবং তার সেই হট লুক ঝড় তুলেছে সম্পূর্ণ সোশ্যাল মিডিয়া জুড়ে।

তিনি একজন জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি মডেলিং এর সাথে যুক্ত হওয়াতেও তিনি বিভিন্ন মডেলিং এর ফটোশুটও তার এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং সেইসব ফটো ভাইরাল হয় সারা বিশ্ব জুড়ে। তার বিভিন্ন পোস্টের মধ্যে এই লাল বিকিনি পড়া ছবির পোস্টটি উত্তাল করে তুলেছে সমগ্র সোশ্যাল মিডিয়াকে। এই ছবিতে তাকে জলের মধ্যে ডান্স করতে দেখা যায়। কিছুদিন আগে মালাইকা আরোরার সাথে কোনো এক শো তে ডান্স করতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় অভিনেত্রী সৌফি চৌধুরীকে এবং সেই ভিডিও ভাইরাল হয়েছিল সমগ্র সোশ্যাল মিডিয়া জুড়ে।

সৌফি চৌধুরীর এই উজ্জ্বল লুক মন কেড়ে নিয়েছে সকল ভক্তবৃন্দের। তার এই ফটো দেখে হতবাক হয়ে গেছেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ভক্ত। এই ছবিটি পোস্ট করা হয় সম্ভবত সপ্তাহে প্রথম দিনেই। বয়স বাড়ার সাথে সাথে তার উজ্জ্বলতা যেন কমে যাওয়ার বদলে বেড়েই চলেছে তা এই ছবি দেখে স্পষ্টত বোঝাই যায়। তার সাথে তার ভক্তবৃন্দের সংখ্যাও বেড়ে চলেছে।

Related Articles