বিনোদন

পুজোয় বাবার থেকে লেটেস্ট মডেলের ফোন গিফট পেলো মিঠাই রানি, দাম কত জানেন?

কখনো কখনো কিছু ধারাবাহিকের চরিত্ররা হয়ে ওঠেন একেবারে পাশের বাড়ির প্রতিবেশীর মতো। অহরহ নিত্যদিন তাদের নিয়ে চর্চা চলে সাধারণ বাঙালির ড্রয়িং রুমে। বর্তমানে ধারাবাহিকগুলির অন্য চরিত্র দের থেকে জনপ্রিয়তায় এগিয়ে আছে মিঠাইরানী-সৌমিতৃষা কুন্ডু। তার অনুরাগীরা সবসময়ই তার জীবনের ছোটো ছোটো বিষয়ের খোঁজ রাখেন। সৌমিতৃষা সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন। প্রায়ই নিত্য নতুন ছবি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে। সম্প্রতি তেমনই একটি ফটো শেয়ার করে তার অনুরাগীদের এক সুখবর শোনালেন।

পুজোর আগে বাবা এর কাছ থেকে এক দারুণ উপহার পেয়েছেন সৌমিতৃষা অভিনেত্রী নিজের বাবাকেই আদর করে বাবাই বলে ডাকেন তাহলে উপহারটি কি সৌমিতৃষা তার বাবার কাছ থেকে পূজোর উপহার হিসেবে পেয়েছেন আইফোনের লেটেস্ট মডেল- আইফোন ১৪ প্রো ম্যাক্স নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই নতুন ফোন আনবক্সিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন। তার সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “তোমায় ভালোবাসি বাবাই…।”

আইফোনের নতুন এই মডেলের বাজারদর কত জানা আছে? আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম শুরু ১,৪৯,৯০০ টাকা থেকে। এই মডেলের ১ টিবি গোল্ড ভেরিয়েন্টের দাম প্রায় ১,৮৯,৯০০ টাকা। সৌমিতৃষার ফোনটির রং রুপোলী। যদিও দীর্ঘদিন ধরেই তিনি আইওএস ব্যবহার করে আসছেন। তবে লেটেস্ট মডেলের নতুন ফোন তাও আবার বাবার কাছ থেকে উপহার, আনন্দ তো হবেই।

মিঠাই এর মিস্টি স্বভাবের কারণে সেটের সকলের কাছে খুব প্রিয় তিনি। সেই সাথে তার অনুরাগীরাও সোশ্যাল মিডিয়াতে ভালোবাসায় ভরিয়ে রাখে। মোট কথা, কো আর্টিস্ট থেকে ফ্যানরা পর্যন্ত সকলেই তাকে চোখে হারায়। অবশ্য সে প্রমাণ ধারাবাহিকের ফ্যানক্লাবগুলিকে ফলো করলেই বোঝা যায়। দীর্ঘদিন টিআরপি চার্টে শীর্ষে থাকার পর গত তিন সপ্তাহ একটু খারাপ যাচ্ছে ‘মিঠাই’-র। তাই টিআরপি তালিকার শীর্ষ স্থান ফিরে পেতে মরিয়া চেষ্টা চালাচ্ছে টিম ‘মিঠাই’।

Related Articles