অফবিটভাইরাল ভিডিও

‘সর্বত মঙ্গল রাধে’ গানে অসাধারন নেচে তাক লাগালেন সৌরভ গাঙ্গুলির কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

ক্রিকেট ময়দানে অতি পরিচিত নাম সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly)। সমস্ত ক্রিকেট প্রেমীদের মনে তার জন্য কী পরিমাণ ভালোবাসা রয়েছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ক্রিকেটে তিনি ভারতকে এনে দিয়েছেন আন্তর্জাতিক স্তরের সম্মান। বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের চেয়ার পার্সন। তবে তিনি যেমন ক্রীড়া জগতে জনপ্রিয়তা অর্জন করেছেন, তেমনই নৃত্য জগতে সমানভাবে পরিচিত তার স্ত্রী ডোনা গাঙ্গুলি।

এই জনপ্রিয় ওড়িশি নৃত্যশিল্পী প্রথম নাচ শিখেছিলেন তার গুরু কেলুচরণ মহাপাত্রের কাছ থেকে। তবে তার এই প্রতিভাকে নিজের মধ্যে না রেখে পরবর্তী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে শুরু করেছেন, ‘দীক্ষা মঞ্জরী’। এক কথায় বলতে গেলে তাদের পরিবারে যেন প্রতিভার অভাব নেই। কারণ, মায়ের মতোই পারদর্শী নৃত্যশিল্পী হয়ে উঠেছে সন্তান সানা গাঙ্গুলী(Sana Ganguly)। তার মধ্যেও যেন ফুটে উঠেছে মায়েরই প্রতিচ্ছবি।

বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় উঠে আসে তাদের নাচের যুগলবন্দী। তবে এবার নিজের জীবনে তিনি একাই এগিয়ে চলেছেন। কারণ সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার একটি ভিডিও, যেখানে তিনি নিজেকে দক্ষ নৃত্যশিল্পী হিসেবে তুলে ধরেছেন। নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে তার সেই ভিডিও। হয়তো কোনো একটি বসন্তোৎসবে তিনি নেচেছিলেন, সেই ভিডিওই এবার পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগেও তার ও মা ডোনা গাঙ্গুলির একটি
নাচের যুগলবন্দী ভাইরাল হয়েছিল। যেখানে দু’জনকেই সাদা শাড়ি পড়ে নাচ করতে দেখা গিয়েছে। তাদের এই নিখুঁত পরিবেশনার প্রশংসা করেছিলেন অনেকে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় সেটি পছন্দ করেছিলেন প্রায় ৪১ হাজার জন মানুষ। পাশাপাশি কমেন্টে প্রশংসা করেছিলেন দর্শকেরা।

Related Articles