বিনোদন

‘মা’য়ের তৃতীয় প্রেমের পড় ছেলের জীবণে প্রথম প্রেম! সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী!

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee) বর্তমানে বেশ চর্চার বিষয় হয়ে উঠেছেন। মাঝেমধ্যেই তার সাংসারিক জীবন নিয়ে পেজ থ্রি-এর পাতায় চলে নানান আলোচনা। তার পেশাদার জীবনের থেকে তিনি তার সাংসারিক জীবনের জন্য বেশিই চর্চিত হন। তিনি গত ২০১৯ সালে রোশন সিং-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। কিন্তু মাঝে শোনা যায় অন্য জল্পনা। তাদের মধ্যে আর বনিবনা নেই। তারা একসঙ্গে থাকেন না বলেও শোনা যায়।

তবে রোশন সিং ও শ্রাবন্তী এই বিষয়ে কিছু স্পষ্ট করেননি। শ্রাবন্তী তার শ্যুটিং নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। একটি ছবির শ্যুটিং-এর জন্য সমতল ছেড়ে পাহাড়ে গিয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে, বাংলাদেশের একটি ছবির জন্য কাজ করছেন তিনি। লক ডাউনের আগে ছবিটির শ্যুটিং শেষ হয়ে গেলেও একটি গান বাকি ছিল। সেটিরই শ্যুটিং চলছে। ছবিটির নাম ‘বিক্ষোভ’।

এই ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ওপার বাংলার শান্ত খানকে। শ্রাবন্তী আরও একটা জিনিসে ব্যস্ত রয়েছেন। তার নতুন একটি জিমখানাও রয়েছে। গত শনিবার শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় সোশ্যাল হ্যান্ডেলে তার বান্ধবীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন তাদের ভালোবাসার তিন বছর পূরণ হল।

আর এরপরই হইচই পড়ে যায় চারিদিকে।শ্রাবন্তীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি জানি দামিনী ঝিনুকের বান্ধবী। ঝিনুক বলেছে মানুষের নোংরা মানসিকতার জন্য বাজে কথা শুনতে হয়”। অর্থাৎ এটি থেকেই বোঝা যায় মা ও ছেলে নেতিবাচক মন্তব্যকে তোয়াক্কা করেন না। সোশ্যাল মিডিয়ার ট্রোল ভাবায় না তাদের।

Related Articles