বিনোদন

তৃতীয় বাবাহ বিচ্ছেদের যন্ত্রানা ভুলে বন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত শ্রাবন্তী!

খুব অল্প বয়সেই নাম লিখিয়েছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। সুদক্ষ অভিনয় ও সৌন্দর্য্যের মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যার মিষ্টি হাসিতে ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীর বুকে। তবে কেরিয়ারে তিনি যতখানি সফল, তার ঠিক বিপরীত বৈবাহিক জীবন।

কারণ, একাধিকবার জীবনে প্রেম এলেও তাকে টিকিয়ে রাখতে পারেননি তিনি। বারবার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে গেছেন। অবশেষে তৃতীয় বিয়েতেও ধরেছে ফাটল। বেশ কিছুদিন ধরেই শোনা গিয়েছে হয়তো এবার আলাদা হতে চলেছেন রোশন-শ্রাবন্তী। তার ওপর ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করা ও ছবি মুছে ফেলা সেই সন্দেহকে আরও দ্বিগুণ করে দিয়েছে।

তবে তাতে যেন কিছুই যায় আসে না তার। কারণ কিছুদিন আগেই নিজস্ব জিম খুলেছেন মধ্যমগ্রামের একটি মলে। অন্যদিকে তার স্বামী রোশনও এই পেশায় রয়েছেন। এছাড়া শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে তার একাধিক ছবি। যেখানে কখনও ছেলে আবার কখনও কাছের বন্ধুদের সাথে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি পোস্ট করেছেন সেরকমই একটি ছবি।

যেখানে ক্যাপশনে লিখেছেন, “যে আত্মারা আমাকে আরও উঁচু করে তোলেন।” পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। উল্লেখযোগ্য, একে অপরের থেকে আলাদা থাকলেও দুজন দুজনকে ভুলতে পারেননি রোশন-শ্রাবন্তী। কারণ সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে একে অপরকে রীতিমতো খোঁচা দিতে ভোলেন না তারা। তবে নিজ নিজ কর্মক্ষেত্রে দিব্যি ভালো আছেন এই জুটি।

Related Articles