বিনোদন

তৃতীয় প্রেমের তিক্ততা কাটিয়ে নতুন জীবন শুরু করলেন শ্রাবন্তী! জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে চলছে গুঞ্জন। তাকে নিয়েই সরগরম পেজ থ্রি-এর পাতা। হ্যাঁ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথাই বলা হচ্ছে। কৃষ্ণ ভিরাজের সঙ্গে আইনিভাবে বিচ্ছেদের পর বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং-এর প্রেমে হাবুডুবু খান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরপর শুরু হয় ভালোলাগা থেকে বন্ধুত্ব।

আর সেই বন্ধুত্ব বিয়েতে পরিণতি পায়। পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন সিং। বিয়ের পর বছর ঘুরতেই ভাঙনের পথে সম্পর্ক। এই নিয়ে তৃতীয় বার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহিত জীবনে টানাপোড়েন চলছে। তিনি ও তার স্বামী দু’জনেই স্বীকার করেছেন তারা আর এক ছাঁদের তলায় থাকেন না। তবে জীবনে এগিয়ে যেতে হবে সকলকে। যতই বাধাবিপত্তি আসুক জীবন থেমে থাকার নয়।

তাই বাকবিতন্ডার কথা ভুলে শ্রাবন্তী আছেন অন্য মুডে। পুরোনো কথা নিয়ে আর মাথা ঘামাতে চান না তিনি। বরং শীতের বিকেলে মনোরম পরিবেশের মজা নিচ্ছেন টলিউড অভিনেত্রী। আর তাই দেখে বেজায় খুশি তার অনুগামীরা। সম্প্রতি শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেলে নিজের রোজনামচার গল্প পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি বাইক রাইডে বেরিয়েছেন।

একজন বাইক চালাচ্ছেন এবং পিছনে বসে রয়েছেন অভিনেত্রী। প্রথমে দেখে চালকের আসনের ব্যক্তিকে পুরুষ বলে মনে হলেও আসলে তিনি একজন মহিলা।

শ্রাবন্তীর কাছের বন্ধু তিনি। আর এই মুডে শ্রাবন্তীকে দেখে মনে হচ্ছে তিনি পুরোনো কথা ভুলে নতুন করে বাঁচার আনন্দ উপভোগ করছেন।

Related Articles