বিনোদন

শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যুর প্রেম, নতুন বছরে প্রকাশ্যে এল তিন বছরের গভির সম্পর্ক

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় এবার তার ব্যক্তিগত জীবনের একটি অধ্যায় প্রকাশ্যে আনলেন। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ায় নিজের সম্পর্কের কথা জানালেন অভিমন্যু। তিনি তার প্রেমিকা দামিনীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন তাদের প্রেম তিন বছরের পূর্ণতা পেয়েছে। শ্রাবন্তী তার ছেলের সঙ্গে সবসময় মন খুলে মিশেছেন। তবে কি অভিনেত্রী জানেন তার ছেলের জীবনের এই অধ্যায়ের কথা!

যদিও তা স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে অভিমন্যুর পোস্ট প্রকাশ্যে আসতেই ভাইরাল। নেট দুনিয়ার মানুষ এখন তার প্রেমিকাকে নিয়ে মজেছেন। দামিনী পেশায় একজন মডেল। তার সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই তাই স্পষ্ট হয়।

তিনিও তার প্রেমিক অভিমন্যুর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন “একই মানুষের সঙ্গে আরও একটি বছর কাটালাম।” আর সেই ছবির কমেন্টে অভিমন্যু লিখেছেন, “লাভ ইউ ইনফাইনাইট বেবি”।

অর্থাৎ দু’জনেই এবার তাদের সম্পর্ককে আরও দৃঢ় করেছেন ও প্রকাশ্যে সিলমোহর বসিয়েছেন। আর এই নতুন জুটিকে সকলেই আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছাবার্তার পাশাপাশি অনেকে মজা করেছেন। মায়ের মতই ট্রোলাররা পিছু ছাড়েননি শ্রাবন্তীর ছেলের। নেট দুনিয়ার একাংশ বলছে, এই ভালোবাসা লোক দেখানো। বেশিদিন স্থায়ী হবে না।

Related Articles