বিনোদনভাইরাল ভিডিও

টলিউডে শ্রাবন্তীর পড় এবার নুসরত জাহানের সংসার ভাঙ্গার গুঞ্জন

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। অভিনয় জগতের পাশাপাশি স্বামী নিখিলকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। কিন্তু তাদের মাঝখানে কি ঢুকে পড়লেন তৃতীয় কেউ? আবার তিনি আর কেউ না, টলিউড হার্টথ্রব যশ দাশগুপ্ত। যার জন্য রীতিমতো পাগল মহিলা অনুগামীরা। কিন্তু তার বিরুদ্ধে অভিযোগ উঠলো নুসরতের সাথে ফ্লার্ট করার। সোশ্যাল মিডিয়ায় তাদের কথোপকথন দেখে এমনটাই মনে করছেন অনেকে।

নানা এমন কিছু ঘটেনি, আসল ব্যাপারটা এবার খুলেই বলা যাক। নুসরতের পোস্ট করা একটি ভিডিওতে যশ কমেন্ট করেছিলেন, “তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো।” যার জবাবে নুসরত লিখেছেন, “তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।” এবার সেই কথোপকথনের মাঝখানে এসে পড়েন তাদের অনুগামীরা। অনেকেই সেখানে যশের রিপ্লাই পাওয়ার আশায় ছিলেন। আবার কেউ কেউ যশের প্রতি তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করেছেন।

যদিও নুসরত ও যশ জনপ্রিয় একটি ইংরেজি গানের লিরিক্সের মাধ্যমে কমেন্টে কথা বলছিলেন। তবে সেই ঘটনাকে অনেকে ফ্লার্টিং ভেবে নিয়েছেন। আসলে ভক্তরা ব্যাপারটিকে ঠাট্টা না ভেবে বাস্তব ভেবে নিয়েছেন।

একজন কমেন্টে লিখেছেন, “নুসরত নিজের ডানা মেলতে না পারলে তাঁর স্বামী নিখিল তাকে সাহায্য করবে। তুমি কেন মাঝখানে ঢুকছো? ওনাদের সংসার ভাঙার চেষ্টা কোরো না।” তবে অনুগামীদের এহেন আচরণের জবাব দেননি তারা কেউই। তারা হয়তো ব্যাপারটিকে এড়িয়ে যাওয়াই বুদ্ধিমানের হবে বলে মনে করেছেন।

Related Articles