বিনোদন

নিজের বাড়ির সরস্বতী পুজোয় মমতাকে ‘পুরোহিত’ হিসাবে আমন্ত্রণ জানালেন শ্রীলেখা!

তাকে যেমন সুন্দর দেখতে সে তেমনই স্পষ্টবক্তা। বরাবরই ভয় না পেয়ে নিজের বক্তব্য সাফ জানিয়েছেন তিনি। এখানে কথা হচ্ছে শ্রীলেখা মিত্রকে নিয়ে। ফের বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে শ্রীলেখা।

বর্তমানে টলিপাড়ার ঘরে ঘরে লেগেছে রাজনীতির রং। ইতিমধ্যে বহু তারকা যোগ দিয়েছে বিজেপিতে। বহু তারকা যোগ দিয়েছে তৃণমূলেও। নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনীতি ঢুকে গিয়েছে টলিপাড়ার অন্দরমহলেও। কিন্তু এরই মাঝে সরস্বতী পুজোয় শ্রীলেখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরোহিট হিসাবে আমন্ত্রণ জানালেন।

নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক দলগুলির অন্দরে। এরই মাঝে নির্বাচনকে নজরে রেখে সম্প্রতি রাজ্যসভার আসন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপরই এক জনসভায় থেকে রাজেশ্বর কাকে নিশানা করে শাহ অভিযোগ দা, ‘বাংলায় সরস্বতী পুজো হত না। দুর্গাপুজো হয় না। গেরুয়া শিবিরের চাপে কয়েকবছর পর রাজ্যে সরস্বতী পুজো চালু হয়েছে’।

আর এরপরেই অমিত শাহকে পাল্টা দিয়ে পৈলানের এক জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানান,’আগে সরস্বতী পুজোর মন্ত্র বলুক’। এরপরেই মুখ্যমন্ত্রী সরস্বতী পুজোর মন্ত্র বলেন। তবে, সরস্বতী বন্দনা বলতে গিয়ে ‘কুচযুগশোভিত মুক্তাহারে’ এই জায়গায় গণ্ডগোল হয় মুখ্যমন্ত্রীর। আর তারপরেই মমতার ভাষণের এই অংশটুকু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘আমার বাড়িতে নেক্সট সরস্বতী পুজোর পুরো হিট আপনি হবেন মাননীয়া’? আসলে শ্রীলেখা কটাক্ষ করে পুরোহিত না বলে পুরো হিট বলেন।

Related Articles