বিনোদন

অন্তর্বাসের মাপ ঠিক হয়নি বলে হৃতিকের কাছে অভিযোগ করলেন শ্রীলেখা! অভিনেত্রীর এরূপ কার্যে ক্ষিপ্ত নেটদুনিয়া!

বিতর্কের আরেক নাম এখন শ্রীলেখা মিত্র।। কারণ মাঝেমধ্যেই তিনি নানান মন্তব্যের মাধ্যমে বিতর্কে জড়িয়ে পড়েন। আর সেই বিতর্কের আগুন ধীরে ধীরে চারদিকে ছড়িয়ে পড়ে। বয়স বাড়লেও তিনি নিজেকে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যামেরার সামনে তুলে ধরেন। তিনি রাজনৈতিক বিষয়ে মাঝেমধ্যে নানান মন্তব্য করার জন্য বিতর্কে জড়ান।

এর কারণে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে তিনি ট্রোলিং-এর শিকার হন। তবে তাতে কোনো পরোয়া করেন না অভিনেত্রী। নিজের বয়স বাড়লেও তা নিয়ে মাথা ঘামান না শ্রীলেখা। বরং নিজেকে নানান ধারায় অনুরাগীদের সামনে উপস্থাপন করেন তিনি৷ তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজের ইচ্ছে মতন পোস্ট করেন। তার পোস্ট দেখে কেউ নেতিবাচক মন্তব্য করলেও সেগুলি সাদরে গ্রহণ করেন তিনি।

তেমনই সম্প্রতি তিনি তার সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন যার ফলে তাকে নানান কটুক্তির শিকার হতে হয়েছে। তবে অনেকেই তার মজা করার কৌশলকে বাহবা দিয়েছেন। সম্প্রতি শ্রীলেখা ফেসবুকে ঋত্বিক রোশনকে অভিযোগ করেছেন যে তার অন্তর্বাস সঠিক মাপের হয়নি।

কিন্তু অন্তর্বাস সঠিক মাপের না হওয়ায় শ্রীলেখা ঋত্বিককে কেনো অভিযোগ করবেন! আসলে বিষয়টি একটু অন্যরকম। শ্রীলেখা মিত্র সম্প্রতি একটি অনলাইন শপিং সাইট থেকে ‘Hrx By Hrithik Roshan’ কোম্পানির একটি অন্তর্বাস কেনেন। এরপরই সেই কোম্পানি থেকে শ্রীলেখাকে একটি ম্যাসেজ করা হয়। আর সেটিরই স্ক্রীনশট নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে অভিনেত্রী লেখেন, “তোমাদের ব্রা টাইট হয়েছে”।

Related Articles