ভাইরাল ভিডিও

মাটির স্তূপের উপর দাঁড়িয়ে আপন মনে প্রকৃতির দৃশ্য দেখছে এক বিশাল আকৃতির কিং কোবরা, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

সাপ হল একটি সরীসৃপ প্রাণী।এই সরীসৃপ প্রজাতির প্রাণীগুলি খুব ধূর্ত হয়।এবং এদের বসবাস গর্তের মধ্যে হয়। এই সরীসৃপ প্রজাতির প্রাণী গুলিকে বেশিরভাগ সময় বন জঙ্গলে বা বাড়ির আনাচে-কানাচে কোনো জঙ্গলের মধ্যে দেখা যায়। এবং বিষধর প্রাণী নামেও পরিচিত এই সরীসৃপ। এর ফলে মানুষ সব সময় এদের থেকে দূরে থাকার চেষ্টা করে। শুধু মানুষ নয় বিভিন্ন জীবজন্তুরাও এই সরীসৃপকে ভয় পায়। কারণ এই সরীসৃপদের বিষ মারাত্মক।

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে সব ধরনেরই ভিডিও দেখতে পাওয়া যায়। এবং সেখানে বিভিন্ন সরীসৃপ প্রাণীদের ভিডিও দেখতে পাওয়া যায়। সেরকমই সম্প্রতি একটি বিষধর সরীসৃপের ভিডিও ভাইরাল হয়েছে এই সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি দেখলে আপনিও অবাক হয়ে যাবেন। সাপ এমন একটি বিষধর সরীসৃপ যাকে সবাই এড়িয়ে চলে কারণ তার এই সাপের ছোবলে কয়েক সেকেন্ডের মধ্যে প্রাণঘাতী হতে পারে বহু মানুষ সহ জীবজন্তু। তাই সবসময় বাড়ির চারপাশ পরিষ্কার রাখতে বলা হয়।

এই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি সাপ, যার নাম কিং কোবরা। নামটা শুনেই গা শিউরে ওঠার মতো। এখনকার যুগে কোনো জায়গা আর ফাঁকা দেখতে পাওয়া যায় না। সব জায়গাতেই মানুষ বিল্ডিং তৈরি করছে। তাই সেরকমই কোনো একটা জায়গাতে মাটির স্তূপের উপর ভর করে সোজা দাঁড়িয়ে থাকতে দেখা যায় একটি সাপকে। যা দেখে আপনার চোখ কপালে ওঠার মতো। বেশ অনেকক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায় সেই সাপটিকে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড হওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সারা নেট দুনিয়ায়। এবং এই সাপটিকে দেখে অনেকেই অনেক মন্তব্য করেন। এই সাপটির বিষ এতটাই মারাত্মক যে কোনো মানুষ যদি এই সাপের মুখে পড়ে তার ছোবলে সেই মানুষকে আর বাঁচানো যাবে না। আপনি যদি সাপটিকে না চিনে থাকেন তাহলে খুব শীঘ্রই এই সাপটিকে চেনার জন্য ভিডিওটি দেখে নিন।

Related Articles