বিনোদন

উপছে পড়ছে গ্ল্যামার, ঠান্ডায় রাজের সঙ্গে বেরিয়ে পড়লেন শুভশ্রী

চলছে ডিসেম্বর মাস, আর ডিসেম্বর পড়তেই শহরে জাঁকিয়ে ঠান্ডা পড়া শুরু হয়েছে। আর এই সময়ে সপ্তাহান্তে মনটা বাইরে যেতে চায়। সপ্তাহের শেষে বাইরে কোথাও আড্ডা, খাওয়া দাওয়া করতে যেতে সকলেই ভালোবাসে। আর এরকম ভাবেই সপ্তাহের শেষে ঘরোয়া আড্ডা দিতে বেরিয়ে পড়লেন টলিউডের পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

যত দিন যাচ্ছে ততই যেনো আরও আকর্ষণীয় হয়ে উঠছেন শুভশ্রী। নো মেক আপ লুকেই সৌন্দর্য্য চুইয়ে পড়ছে তার। হটাৎ করেই বাইরে ঘোরার প্ল্যান। তবে সপরিবারে নয়, স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গেই বেরিয়ে পড়লেন শুভশ্রী। আর সেই ছবিও শেয়ার করলেন নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে। আর সেই ছবি মূহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। নো মেক আপ লুকেই নজর কেড়েছেন অভিনেত্রী শুভশ্রী।

শুভশ্রীকে দেখা গিয়েছে অফ হোয়াইট আউটফিট, চোখে সানগ্লাস ও খোলা চুলে গাড়ির সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। হাতে রয়েছে নামি কোম্পানির ব্যাগ। সপ্তাহান্তের আড্ডার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘Decembering’। ছবি দেখে মনে হয় পদ্মনাভ দাশগুপ্তের বাড়িতেই বসেছিল আড্ডা।

সেখানে দেখা গিয়েছে সস্ত্রীক পদ্মনাভ দাশগুপ্ত, রাজ ও শুভশ্রী, রুদ্রনীলকেও দেখা গিয়েছে। রুদ্রনীলও তার সোশ্যাল হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন ‘ঘরোয়া আড্ডা’। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। শুভশ্রী যে দিন দিন আরও আকর্ষণীয় হয়ে উঠছেন তা ছবি দেখেই স্পষ্ট।

Related Articles